artk
৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ, রোববার ১৯ আগস্ট ২০১৮, ৬:১৩ অপরাহ্ন

শিরোনাম

গাজীপুরের এসপি ‘চিহ্নিত আওয়ামী লীগার’

ঠাকুরগাঁও সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৩৩৪ ঘণ্টা, বুধবার ২৩ মে ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১৪৪০ ঘণ্টা, বুধবার ২৩ মে ২০১৮


গাজীপুরের এসপি ‘চিহ্নিত আওয়ামী লীগার’ - রাজনীতি

গাজীপুরের বর্তমান এসপিকে (হারুন অর রশিদ) চিহ্নিত আওয়ামী লীগার বলে অভিহিত করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার সকালে ঠাকুরগাঁও শহরের কালীবাড়িতে তার বাসভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন ফখরুল।

ফখরুল বলেন, “গাজীপুরে যে এসপি আছে সে একজন চিহ্নিত আওয়ামী লীগার। ওই এসপির আওতায় সুষ্ঠু ও অবাধ নির্বাচন সম্ভব নয়। সেই এসপি অসখ্য বিএনপির নেতাকর্মীকে গ্রেপ্তার করে নির্বাচনের পরিবেশ ধ্বংস করেছে।”

বেগম খালেদা জিয়ার মুক্তি ছাড়া বিএনপি নির্বাচনে যাবে না উল্লেখ করে বিএনপি মহাসচিব বলেন, “গণতন্ত্রের লিডার খালেদ জিয়া। তাকে জেলে রেখে, নির্বাচন করতে না দিয়ে নির্বাচন কোনোদিন সুষ্ঠু হবে না। এই দেশে এখন গণতন্ত্রের লেশ মাত্র নাই, জনগণের অধিকার নাই। তাই সকলকে ঐক্যবন্ধ হতে হবে এবং সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে।”

সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে ফখরুল বলেন, “গণতন্ত্র উদ্ধার ও মানুষের অধিকার প্রতিষ্ঠা করার জন্য, দেশের প্রয়োজনে আসুন আমরা সবাই ঐক্যবদ্ধ হই।”

এসময় আরো উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সহ সভাপতি নুর এ শাহদাৎ স্বজন, আবু তাহের দুলাল, জেলা বিএনপির কোষাধ্যক্ষ শরিফুল ইসলাম, জেলা ছাত্রদলের সভাপতি কায়েস প্রমুখ।

নিউজবাংলাদেশ.কম/এফএ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত