artk
৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ, রোববার ১৯ আগস্ট ২০১৮, ৬:১৪ অপরাহ্ন

শিরোনাম

ইকার্দিকে বাদ দিয়ে আর্জেন্টিনার বিশ্বকাপ দল চূড়ান্ত

স্পোর্টস ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৬৫৪ ঘণ্টা, মঙ্গলবার ২২ মে ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১২২১ ঘণ্টা, বুধবার ২৩ মে ২০১৮


ইকার্দিকে বাদ দিয়ে আর্জেন্টিনার বিশ্বকাপ দল চূড়ান্ত - খেলা

প্রাথমিক দলে ছিলেন তিনি। কিন্তু ২৩ সদস্যের চূড়ান্ত দল থেকে বাদ পড়লেন ইন্টার মিলানের তারকা মাউরো ইকার্দি। গত ১৪ মে প্রাথমিক দল ঘোষণা করে আর্জেন্টিনা।

সোমবার রাতে বিশ্বকাপের চূড়ান্ত দল ঘোষণা করেছে আর্জেন্টিনা। এই দলে নেই ইকার্দি।

অথচ এবার ইতালির ঘরোয়া লিগ সিরি আতে সর্বাধিক গোলদাতা ছিলেন তিনি। মৌসুমে ২৯টি গোল করেছেন তিনি। তবু সাম্পাওলির নজর কাড়তে পারলেন না। লিওনেল মেসি জাতীয় দলে প্রায়ই উইঙ্গার কিংবা অ্যাটাকিং মিডে খেলে থাকেন। তাকে বাদ দিলে বিশেষজ্ঞ সেন্টার-ফরোয়ার্ড মাত্র দুইজন সার্জিও আগুয়েরো এবং গঞ্জালো হিগুয়েন।

এছাড়া দলে টিকে গেছেন ইউনাইটেডের হয়ে প্রিমিয়ার লিগে এই মৌসুমে মাত্র ৯টি ম্যাচ খেলা মার্কোস রোহো। ইনজুরির কারণে বেশিরভাগ সময় ক্লাবে বেঞ্চে ছিলেন তিনি। চূড়ান্ত দলের আটজন ২০১৪ বিশ্বকাপের ফাইনালে মাঠে নেমেছিলেন। তারা হলেন-মেসি, আগুয়েরো, হিগুয়েন, রোমেরো, রোজো,  মাশ্চেরানো, লুকাস বিলিয়া, ডি মারিয়া।

আর্জেন্টিনা গ্রুপ পর্বে আইসল্যান্ড, ক্রোয়েশিয়া, এবং নাইজেরিয়ার বিপক্ষে খেলবে।

আর্জেন্টিনা চূড়ান্ত দল

গোলরক্ষক: সার্জিও রোমেরো, উইলফ্রেডো কাবাল্লেরো, ফ্রাঙ্কো আরমানি।

ডিফেন্ডার: গ্যাব্রিয়েল মের্কাদো, এডুয়ার্ডো সালভিও, নিকোলাস ওটামেন্ডি, ফ্রেদেরিকো ফাজিও, মার্কোস রোহো, নিকোলাস তাগলিয়াফিকো, মার্কোস অ্যাকুইনা, ক্রিস্টিয়ান আনসালদি।

মিডফিল্ডার: ম্যানুয়েল লানজিনি, ম্যাক্সি মেজ, লুকাস বিলিয়া, এভার বানেগা, জিওভানি লো সেলসো, অ্যাঙ্গেল ডি মারিয়া, হাভিয়ের মাশ্চেরানো।

ফরোয়ার্ড: লিওনেল মেসি, পাওলো দিবালা, সার্জিও আগুয়েরো, গঞ্জালো হিগুয়েন, ক্রিস্টিয়ান পাভোন।

নিউজবাংলাদেশ.কম/এসএস/এসজে/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য