artk
১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ, শুক্রবার ১৭ আগস্ট ২০১৮, ৩:৫৮ পূর্বাহ্ণ

শিরোনাম

জয় দিয়ে ইনিয়েস্তাকে অশ্রুসিক্ত বিদায় দিলো বার্সা

স্পোর্টস ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৬৩৮ ঘণ্টা, সোমবার ২১ মে ২০১৮


জয় দিয়ে ইনিয়েস্তাকে অশ্রুসিক্ত বিদায় দিলো বার্সা - খেলা

আগেই ঘোষণা দিয়ে রেখেছিলেন বর্তমান মৌসুম শেষেই বিদায় জানাবেন বার্সাকে। দীর্ঘ ২২ বছর এই ক্লাবটাকে আগলে রেখেছিলেন নিজের জীবনের মত। সেই ক্লাবকে বিদায় জানাতে গিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন ইনিয়েস্তা। ইনিয়েস্তা কাঁদলেও তার শেষটাকে আরও সুন্দর করে দিয়েছে রিয়াল সোসিয়াদাদের বিপক্ষে বার্সেলোনার জয়।

সোমবার ভোরে ঘরের মাঠে একমাত্র গোলে রিয়াল সোসিয়াদাদকে হারায় বার্সেলোনা। লিগ শিরোপা পাঁচ ম্যাচ আগেই নিশ্চিত করেছে বার্সেলোনা। স্বপ্ন ছিল অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার। বার্সাকে অপরাজিত থাকার স্বপ্ন আগের ম্যাচেই শেষ করে দেয় লেভান্তে। কিন্তু শেষ ম্যাচে বার্সা ঠিকই স্বরূপে ফিরে। অবশ্য এই ম্যাচেও বার্সেলোনার একাদশে ছিলেন না লিওনেল মেসি। অধিনায়ক হিসেবে শেষ ম্যাচটি খেলতে নামেন ইনিয়েস্তা।

খেলার প্রথমার্ধ গোলশূন্য থেকেই শেষ হয়। বিরতির পর ৫৭ মিনিটে ডি বক্সের বাইরে থেকে কৌতিনহোর অসাধারণ গোলে এগিয়ে যায় বার্সা। ৬৮ মিনিটে সেই কৌতিনহোর পরিবর্তে মাঠে নামেন মেসি। মেসি নামলেও পারেননি দলকে আর কোন গোল এনে দিতে।

৮০ মিনিটে ইনিয়েস্তাকে তুলে নেন বার্সা কোচ ভালভার্দে। শেষবারের মত বার্সার এই খেলোয়াড়কে করতালি দিয়ে বিদায় জানায় বার্সেলোনার সমর্থকরা। এসময় কান্নাভেজা চোখে মাঠ ছাড়েন ইনিয়েস্তা।

নিউজবাংলাদেশ.কম/এসএস/এসজে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য