artk
৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ, সোমবার ২০ আগস্ট ২০১৮, ৩:১৪ অপরাহ্ন

শিরোনাম

ঢাবি ছাত্রীর সঙ্গে দুর্ব্যবহার: ট্রাস্ট পরিবহনের বাস আটক

স্টাফ রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২০৪৬ ঘণ্টা, রোববার ২০ মে ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১৩৩৬ ঘণ্টা, সোমবার ২১ মে ২০১৮


ঢাবি ছাত্রীর সঙ্গে দুর্ব্যবহার: ট্রাস্ট পরিবহনের বাস আটক - জাতীয়

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক ছাত্রীর সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগে ট্রাস্ট পরিবহনের চারটি বাস আটক করে থানায় দিয়েছেন শিক্ষার্থীরা।

রোববার দুপুরে শাহবাগ থেকে তারা বাসগুলো আটক করেন।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসান বাস আটকের বিষয়টি স্বীকার করেছেন।

তিনি জানান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের একজন ছাত্রীকে ইভ টিজিং করার অভিযোগে চারটি বাস আটক করেছেন শিক্ষার্থীরা। প্রক্টর ওই ছাত্রীকে নিয়ে তার কার্যালয়ে যেতে বলেছেন।

বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের কয়েকজন শিক্ষার্থী জানান, গত বৃহস্পতিবার ফিন্যান্স বিভাগের স্নাতকোত্তর শ্রেণির এক ছাত্রী শাহবাগ থেকে ট্রাস্ট পরিবহনের বাসে চড়ে মিরপুর যাওয়ার সময় চালকের সহকারী তার সঙ্গে দুর্ব্যবহার করেন। তিনি কারওয়ান বাজারে নেমে যেতে বাধ্য হন। বিষয়টি তাদের জানানোর পর ব্যবসায় শিক্ষা অনুষদের শিক্ষার্থীরা মিলে বাসগুলো আটক করেন।

তাদের অভিযোগ, শাহাবুদ্দিন নামে ট্রাস্ট পরিবহনের চালকের সহকারী ওই ছাত্রীকে উত্ত্যক্ত করেন। রোববার দুপুরের দিকে চারটি বাস আটকালেও পরিবহনের কারও পক্ষ থেকে সাড়া পাওয়া যাচ্ছিল না। পরে থানায় একটি বাস রেখে বাকিগুলো বিশ্ববিদ্যালয়ের মল চত্বরে নিয়ে যাওয়া হয়।

শিক্ষার্থীরা জানান, সেখানে বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে লিখিত অভিযোগ করা হয়। পরে পরিবহনের পক্ষ থেকে দুজন কর্মকর্তা আসেন। কিন্তু অভিযুক্ত ব্যক্তিকে পুলিশের হাতে তুলে না দেয়া পর্যন্ত শিক্ষার্থীরা বাস ছাড়তে রাজি হননি। পরে অন্য বাসগুলোও শাহবাগ থানায় নিয়ে যাওয়া হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক এ কে এম গোলাম রব্বানী বলেন, “এভাবে বাস আটক কোনো সমাধান নয়। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।”

নিউজবাংলাদেশ.কম/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য