artk
৫ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ, মঙ্গলবার ১৯ জুন ২০১৮, ২:২৮ অপরাহ্ন

শিরোনাম

কোচ-সাকিবের চাওয়াতেই টিটোয়েন্টি দলে সৌম্য

স্পোর্টস রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৫৪৫ ঘণ্টা, রোববার ২০ মে ২০১৮


কোচ-সাকিবের চাওয়াতেই টিটোয়েন্টি দলে সৌম্য - খেলা

নিদাস ট্রফিতে দুর্দান্ত খেলেছিল সাকিব আল হাসানের টিম বাংলাদেশ। ফাইনালে শেষ বলে ভারতের সঙ্গে হেরে শ্রীলঙ্কার মাটিতে ত্রিদেশীয় আসরে রানার্সআপ বাংলাদেশ। দলীয় পারফরম্যান্স আশা জাগানিয়া হলেও পুরো টুর্নামেন্টে হতাশ করেছিলেন সৌম্য সরকার।

জাতীয় দলের এ ওপেনার পাঁচ ম্যাচে করেন মাত্র ৫০ রান। সিরিজের তার স্কোরলাইন ১, ১০, ১, ২৪, ১৪! এমন পারফরম্যান্স করেও আফগানিস্তানের বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজের দলে কোচ ও অধিনায়কের চাওয়ায় টিকে গেছেন তিনি। নিদাস ট্রফিতে সৌম্যর বাজে পারফরম্যান্সের ব্যাপারটি পরের সিরিজের দল গড়ার সময় মাথায় এনেছিলেন নির্বাচকরা।

সৌম্যকে নিয়ে প্রশ্ন ছিল নির্বাচকদের মাঝেও। তবে অধিনায়ক সাকিব আল হাসান ও অন্তবর্তীকালীন কোচ কোর্টনি ওয়ালশ সৌম্যর ব্যাপারে ইতিবাচক থাকায় তাকে ১৫ সদস্যে রেখেছেন নির্বাচকরা।

রোববার মিরপুরে আসন্ন ‍টি-টুয়েন্টি সিরিজের দল ঘোষণার পর সৌম্যর দলে টিকে থাকার ব্যাখ্যায় প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বলেন, “এ ব্যাপারে (সৌম্য) আমাদেরও প্রশ্ন ছিল। টি-টুয়েন্টিতে আমরা যতগুলো খেলোয়াড়কে নিয়ে চিন্তা করি, তার (সৌম্য) কথাটা সবার আগে চলে আসে। বিষয়টি নিয়ে আমরা অধিনায়ক ও কোচের সঙ্গেও আলোচনা করেছি। তারা সৌম্যর ব্যাপারে ইতিবাচক ছিল।”

উল্লেখ্য, ভারতের দেরাদুনে আগামী ৩ জুন থেকে মাঠে গড়াবে বাংলাদেশ-আফগানিস্তানের মধ্যকার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। প্রতিটি ম্যাচ হবে দিবা-রাত্রির। বাংলাদেশ সময় রাত ৮.৩০ মিনিটে ম্যাচ শুরু। সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচটি হবে ৫ ও ৭ জুন।

নিউজবাংলাদেশ.কম/এসএস/এসজে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত