artk
২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, বুধবার ১৭ অক্টোবর ২০১৮, ৮:৩০ অপরাহ্ন

শিরোনাম

মতিয়াকে শেরপুর জেলা আ.লীগ থেকে প্রত্যাহারের সিদ্ধান্ত

শেরপুর সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১১৩৭ ঘণ্টা, রোববার ২০ মে ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১৪০৭ ঘণ্টা, রোববার ২০ মে ২০১৮


মতিয়াকে শেরপুর জেলা আ.লীগ থেকে প্রত্যাহারের সিদ্ধান্ত - রাজনীতি
মতিয়া চৌধুরী (ফাইল ফটো)

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও শেরপুর-২ (নালিতাবাড়ী-নকলা) আসনের এমপি কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরীকে শেরপুর জেলা আ.লীগের কমিটি থেকে প্রত্যাহারের সিদ্ধান্ত হয়েছে।

এছাড়া শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনের এমপি প্রকৌশলী ফজলুল হক চানসহ জেলা আওয়ামী লীগের পাঁচ সদস্যকে বহিষ্কার, নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগ কমিটি বাতিল করা হয়েছে।

একই সঙ্গে নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম জিন্নাহকে অব্যাহতি দিয়ে ১নং যুগ্ম-সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ বোরহান উদ্দিনকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব প্রদান করা হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে জেলা আওয়ামী লীগ নেতাদের সাক্ষাতের সিদ্ধান্তও নিয়েছে জেলা আওয়ামী লীগ।

শনিবার বিকেল থেকে ইফতারের পর সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত শেরপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সভায় সর্বসম্মতিক্রমে এসব সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি শেরপুর-১ (সদর) আসনের এমপি জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক এ সভায় সভাপতিত্ব করেন। জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের ৭১ সদস্যের মধ্যে ৫২ জন সদস্য উপস্থিত ছিলেন।

শনিবার রাত ৮টায় জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক আবদুল্লাহ আল মামুন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ সিদ্ধান্তের কথা জানানো হয়।

পরপর তিনবার দলীয় সভায় অনুপস্থিত থাকায় শোকজ নোটিশ দেয়ার পরও কোনো জবাব না দেয়ার কারণে যাদের দলের জেলা কমিটি থেকে বহিষ্কার করা হয়েছে তারা হলেন- শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনের এমপি প্রকৌশলী ফজলুল হক চান, দলের সহসভাপতি সামছুন্নাহার কামাল, নালিতাবাড়ী আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হক, সাধারণ সম্পাদক ফজলুল হক, নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম জিন্নাহ।

সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট চন্দন কুমার পাল, খোরশেদুজ্জামান, অ্যাডভোকেট মজদুল হক মিনু, অ্যাডভোকেট একেএম মোছদ্দেক ফেরদৌসী, খন্দকার নজরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজবাংলাদেশ.কম/এফএ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত