artk
৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ, রোববার ১৯ আগস্ট ২০১৮, ৬:১১ অপরাহ্ন

শিরোনাম

ফ্রান্সের বিশ্বকাপ দল ঘোষণা
বাদ পড়লেন অ্যালেক্সান্দ্রে ল্যাকাজেত্তে ও অ্যান্থনি মার্শাল

স্পোর্টস ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১১০৫ ঘণ্টা, শুক্রবার ১৮ মে ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ০৯২৪ ঘণ্টা, শনিবার ১৯ মে ২০১৮


বাদ পড়লেন অ্যালেক্সান্দ্রে ল্যাকাজেত্তে ও অ্যান্থনি মার্শাল - খেলা
অ্যান্থনি মার্শাল

ফুটবল বিশ্বকাপের দল ঘোষণা করেছেন ফ্রান্স কোচ দিদিয়ের দেশম। তার দল থেকে বাদ পড়েছেন ইংলিশ জায়ান্ট আর্সেনাল ও ম্যানচেস্টার ইউনাইটেডে খেলা দুই ফরোয়ার্ড অ্যালেক্সান্দ্রে ল্যাকাজেত্তে ও অ্যান্থনি মার্শাল। সঙ্গে দুই বছর আগে ইউরো কাপে দারুণ খেলা দিমিত্রি পায়েত চোটে পড়ে ছিটকে গেছেন ২৩ জনের বিশ্বকাপ দল থেকে।

পায়েতের বাদ পড়ার কারণ দুদিন আগে পাওয়া চোট। ইউরোপা লিগে অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে ফাইনালে চোটে পড়েন মার্শেই অধিনায়ক। ল্যাকাজেত্তে ও মার্শালের সঙ্গে দেশম দলে রাখেননি পিএসজি মিডফিল্ডার আদ্রিয়ান রাবিওঁত ও বায়ার্ন মিউনিখ তারকা কিংসলে কোম্যানকেও।

চোটে বাদ পড়েছেন আর্সেনাল ডিফেন্ডার লরাঁ কসিলিয়েনি। অস্ট্রেলিয়ার বিপক্ষে ১৬ জুনের ম্যাচ দিয়ে শুরু হবে ফ্রান্সের বিশ্বকাপ মিশন। ‘সি’ গ্রুপে দলটির বাকি দুই প্রতিপক্ষ পেরু ও ডেনমার্ক।

ফ্রান্সের বিশ্বকাপ দল
গোলরক্ষক: আলফেন্সো আরিওলা, হুগো লরিস, স্টিভ মানদান্দা।

ডিফেন্ডার: লুকাস হার্নান্দেজ, প্রেসনেল কিমপেম্বে, বেনজামিন মেন্ডি, বেনজামিন পাভার্দ, আদিল রামি, জিবরিল সিদিবে, স্যামুয়েল উমতিতি, রাফায়েল ভারানে।

মিডফিল্ডার: এনগোলা কন্তে, ব্লেইজে মাতুইদি, স্টিভেন এনজনজি, পল পগবা, করেন্টিন টলিসো।

ফরোয়ার্ড: উসমানে ডেম্বেলে, কাইলিয়ান এমবাপ্পে, অলিভিয়ের জিরুদ, অ্যান্তনিও গ্রিজম্যান, ফ্লোরিয়ান থোভিন, থমাস লেমার, নাবিল ফেকির।

নিউজবাংলাদেশ.কম/এফএ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য