artk
৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ, সোমবার ১৫ অক্টোবর ২০১৮, ১০:১২ অপরাহ্ন

শিরোনাম

বিশ্ব একাদশ থেকে সাকিবের নাম প্রত্যাহার

স্পোর্টস রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৮১৮ ঘণ্টা, বুধবার ১৬ মে ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ০৯২৬ ঘণ্টা, বৃহস্পতিবার ১৭ মে ২০১৮


বিশ্ব একাদশ থেকে সাকিবের নাম প্রত্যাহার - খেলা

বাংলাদেশের ক্রিকেট ভক্তদের জন্য অনেক বড় একটি সুসংবাদ এনে দিয়েছিলেন জাতীয় দলের দুই তারকা ক্রিকেটার তামিম ইকবাল ও সাকিব আল হাসান। বিশ্ব একাদশের হয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলার কথা ছিল এই দুই টাইগার ক্রিকেটারের। কিন্তু হঠাৎ করেই নিজের নাম প্রত্যাহার করে নিলেন বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) বর্তমানে ব্যস্ত সময় কাটাচ্ছেন সাকিব। সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন প্রায় প্রতি ম্যাচেই। এরই মধ্যে ব্যক্তিগত কারণ দেখিয়ে বিশ্ব একাদশ থেকে নিজের নাম সরিয়ে নিলেন তিনি।

আইসিসি আনুষ্ঠানিকভাবে তাদের ওয়েবসাইটে নিশ্চিত করেছে সাকিবের সরে দাঁড়ানোর বিষয়টি।

এ প্রসঙ্গে তারা লিখেছে, সাকিব আল হাসান সেই ম্যাচ থেকে সরে দাঁড়িয়েছে। খুব শিগগির তার বদলির নাম ঘোষণা করা হবে। ইতোমধ্যে অবশ্য নেপালের লেগস্পিনার সন্দীপ লামিচরনকে বিশ্ব একাদশের হয়ে দলে যোগ দিতে ডেকেছে আইসিসি।

উল্লেখ্য প্রলঙ্করী ঝড়ে ওয়েস্ট ইন্ডিজের একাধিক স্টেডিয়াম ক্ষতিগ্রস্ত হয়। এরই সংস্কার কাজের অর্থ সংগ্রহের জন্যই আগামী ৩১ মে লর্ডসে বিশ্ব একাদশ একটি টি-টোয়েন্টি খেলবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। বিশ্ব একাদশে আছেন শহিদ আফ্রিদি, ইয়ন মরগান, রশিদ খান, থিসারা পেরেরা, হার্দিক পান্ডিয়ার মতো ক্রিকেটাররা।

নিউজবাংলাদেশ.কম/এসএস/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য