artk
বুধবার, জানুয়ারি ২৩, ২০১৯ ৮:৫৮   |  ১০,মাঘ ১৪২৫
মঙ্গলবার, মে ১৫, ২০১৮ ১১:৪৮

মঙ্গলবার ১২ কোম্পানির বোর্ড সভা

media

শেয়ারবাজারে তালিকাভুক্ত ১২ কোম্পানির পরিচালনা পর্ষদের বোর্ড সভা মঙ্গলবার বিকেলে অনুষ্ঠিত হবে। এই কোম্পানিগুলোর বোর্ড সভা ৩১ মার্চ ২০১৮ সমাপ্ত প্রথম প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’ ১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো- ন্যাশনাল ব্যাংক, আইসিবি ইসলামী ব্যাংক, সিটি ব্যাংক, ফার্স্ট ফাইন্যান্স, ঢাকা ইন্স্যুরেন্স, রিপাবলিক ইন্স্যুরেন্স, মার্কেন্টাইল ইন্স্যুরেন্স, প্রাইম ফাইন্যান্স, ইসলামিক ইন্স্যুরেন্স, ন্যাশনাল ব্যাংক, বিজিআইসি, বিআইএফসি ও ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স।

এদের মধ্যে ঢাকা ইন্স্যুরেন্সের বিকাল সাড়ে ৩টায়, রিপাবলিক ইন্স্যুরেন্সের বিকাল ৩টায়, আইসিবি ইসলামী ব্যাংকের দুপুর ২টা ৩৫ মিনিটে, মার্কেন্টাইল ইন্স্যুরেন্সের বিকাল ৩টায়, প্রাইম ফাইন্যান্সের বিকাল ৩টায়, ইসলামিক ইন্স্যুরেন্সের বিকাল ৩টায়, ন্যাশনাল ব্যাংকের দুপুর পৌনে ৩টায়, বিজিআইসি‘র বিকাল ৩টায়, বিআইএফসির সন্ধ্যা সাড়ে ৬টায়, সিটি ব্যাংকের বিকাল ৪টায়, ফার্স্ট ফাইন্যান্সের দুপুর পৌনে ৩টায় বোর্ড সভা অনুষ্ঠিত হবে।

এছাড়া ডেল্টা লাইফ ইন্স্যুরেন্সের সন্ধ্যা সাড়ে ৬টায় বোর্ড সভা অনুষ্ঠিত হবে। কোম্পানিটি সভায় ৩১ ডিসেম্বর ২০১৭ সমাপ্ত বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ডের ঘোষণা দিতে পারে।

নিউজবাংলাদেশ.কম/এমএজেড/এমএস