artk
৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ, সোমবার ২০ আগস্ট ২০১৮, ৯:০২ অপরাহ্ন

শিরোনাম

‘খালেদা ক্ষমতায় থাকতে দেশকে খুনের রাজ্যে পরিণত করেছিলেন’

জেলা সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২০৫৩ ঘণ্টা, শুক্রবার ২০ এপ্রিল ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ০৭৫৪ ঘণ্টা, শনিবার ২১ এপ্রিল ২০১৮


‘খালেদা ক্ষমতায় থাকতে দেশকে খুনের রাজ্যে পরিণত করেছিলেন’ - রাজনীতি

নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি বলেছেন-খালেদা যতবার ক্ষমতায় এসেছে ততবার বাংলাদেশকে খুনের রাজ্যে পরিণত করেছে। বাংলাদেশেকে তিনি রাজাকার আল বদরদের আশ্রয় দিয়েছেন।

তিনি বলেছেন, “খালেদা জিয়া তিনবারের প্রধানমন্ত্রী হয়েও বিলোনিয়া স্থলবন্দরের কোন উন্নয়ন করেননি, কারণ তিনি উন্নয়নের জন্য ক্ষমতায় আসেননি। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করেছেন। চারদিকে উন্নয়নের জোয়ার বইছে। তাই আগামী নির্বাচনে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হলে আওয়ামী লীগকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।”

শুক্রবার বিকেলে ফেনীর পরশুরাম উপজেলার চত্ত্বরে আয়োজিত বিলোনিয়া স্থলবন্দরে উন্নয়নমূলক কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী।

ফেনী জেলা প্রশাসক মনোজ কুমার রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- ফেনী ১ আসনের সংসদ সদস্য শিরীন আখতার, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান তপন কুমার চক্রবর্তী, ফেনী সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম, সোনাগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান জেড এম কামরুল আনাম, উপজেলা ভাইস চেয়ারম্যান এনামুল করিম মজুমদার বাদল, পরশুরাম উপজেলা নির্বাহী কর্মকর্তা খিন ওয়ান নু, ছাগলনাইয়া উপজেলা এসপি সার্কেক নিশান চাকমা, জেলা পরিষদের সদস্য এম সফিকুল হোসেন মহিম, পরশুরাম পৌরসভার প্যানেল মেয়র আবদুর রসুল স্বপন, মির্জানগর ইউনিয়নের চেয়ারম্যান নুরুজ্জামান ভুট্টু, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আবদুল মোমিন মজুমদারসহ জেলা উপজেলার আওয়ামী লীগ ও জাসদের নেতারা।

বিশেষ অতিথির বক্তব্যে শিরীন আখতার এমপি বলেন, “জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ একটি উন্নয়শীল দেশ হিসেবে স্বীকৃতি লাভ করেছে, সারাদেশে উন্নয়ন হচ্ছে, উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামীতে আওয়ামী লীগকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। অসাম্প্রদায়িক ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে বাংলাদেশে শেখ হাসিনার কোন বিকল্প নেই।”

এর আগে ২০০৯ সালের ২ নভেম্বর বিলোনিয়াকে স্থলবন্দর হিসেবে ঘোষণা করা হয়। বাংলাদেশ স্থলবন্দর অধিদপ্তরের সহকারী প্রকৌশলী আমিনুল ইসলাম জানান, বিলেনিয়া স্থলবন্দর এলাকায় ১০ একর জায়গায় মন্ত্রী আজ ৩৭.৪০ কোটি টাকার বিভিন্ন উন্নয়মূকক কাজের উদ্ধোধন করেন।

বন্দর উন্নয়মূলক কাজের মধ্যে রয়েছে ওয়ার হাউজ, অভ্যন্তরীন রাস্তা, ওপেন স্ট্যাক ইয়ার্ড, পারকিং/ট্রান্সশিপমেন্ট ইয়ার্ড, ট্রান্সশিপমেন্ট শেড, ভবন নির্মাণ, ড্রেন, টয়লেট কমপ্লেক্স, ওয়েব্রিজ স্কেল, পানি সরবরাহ, বৈদ্যুতিকরণ, ওয়াচ টাওয়ার, ফায়ার ফাইটিলসহ ৩৭.৪০ কোটি টাকার উন্নয়মূলক প্রকল্প।

মন্ত্রীর একান্ত সচিব এমএম জাহাঙ্গীর আলম জানান, নৌ-পরিবহন মন্ত্রী ১৯-২১ এপ্রিল ফেনী, কুমিল্লা, বাক্ষ্রণবাড়িয়া, খাগড়াছড়ি জেলা সফর করবেন এবং বন্দরের বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন ও বিভিন্ন অনুষ্ঠানে যোগ দিবেন।


নিউজবাংলাদেশ.কম/টিআই/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত