artk
৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ, বৃহস্পতিবার ১৮ অক্টোবর ২০১৮, ১১:৪৯ পূর্বাহ্ণ

শিরোনাম

বিসিএলে ওয়ালটন-প্রাইম ব্যাংকের ম্যাচ ড্র

স্পোর্টস রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৮১২ ঘণ্টা, শুক্রবার ২০ এপ্রিল ২০১৮


বিসিএলে ওয়ালটন-প্রাইম ব্যাংকের ম্যাচ ড্র - খেলা

বাংলাদেশ ক্রিকেট লিগ বিসিএলের পঞ্চম রাউন্ডে ওয়ালটন সেন্ট্রাল জোন ও প্রাইম ব্যাংক সাউথ জোনের মধ্যকার চার দিনের ম্যাচটি নিষ্প্রাণ ড্র হয়েছে। রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে শুক্রবার খেলার শেষ দিনে ড্র মেনে নেয় উভয় দল। ম্যাচসেরার পুরস্কার জিতেছেন সাউথ জোনের আব্দুর রাজ্জাক।

রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে গত মঙ্গলবার সাউথ জোন প্রথমে ব্যাট করতে নেমে সুবিধা করতে পারেনি। ১৯১ রানেই অলআউট হয়ে যায় তারা। জবাবে ওয়ালটন সেন্ট্রাল জোন তাদের প্রথম ইনিংসে ৩০২ রান সংগ্রহ করে। ফলে ১১১ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ঘুরে দাঁড়ায় প্রাইম ব্যাংক।

মোহাম্মদ মিথুনের ১১৮ ও মোসাদ্দেক হোসেনের অপরাজিত ১০২ রানের ইনিংসে ভর করে ৪৮৪ রান তুলে ইনিংস ঘোষণা করে প্রাইম ব্যাংক। ফলে ওয়ালটনের সামনে জয়ের লক্ষ্যমাত্রা দাঁড়ায় ৩৭৪ রান। সেই রান তাড়া করতে নেমে উদ্বোধনী জুটিতে ৪৬ রান তোলেন সাদমান ও সাইফ হাসান। সাদমান এরপর ১৮ রান করে আউট হন। ৭৬ রানের মাথায় সাইফ হাসানও আউট হন। যাওয়ার আগে ৯৭ বলে ৪ চার ও ২ ছক্কায় ৪৩ রান করে যান। ১২২ রানের মাথায় মার্শাল আইয়্যুবও (১৬) আউট হন।

১৩৮ রানের মাথায় তানভীর হায়দার ও ১৪৩ রানের মাথায় ইরফান শুক্কুর আউট হলে চাপে পড়ে ওয়ালটন। এরপর আব্দুল মাজিদ ও মোশাররফ হোসেন দলকে ১৫৮ রান পর্যন্ত টেনে নেন। এরপর অবশ্য উভয় দল ড্র মেনে নেয়। মাজিদ ১১০ বল খেলে ৫ চার ও ২ ছক্কায় ৬০ রানে অপরাজিত থাকেন। তার সঙ্গে ১২ রানে অপরাজিত থাকেন মোশাররফ হোসেন রুবেল।

বল হাতে প্রাইম ব্যাংকের আব্দুর রাজ্জাক ৩টি উইকেট নেন। তার আগে প্রথম ইনিংসে নেন ৬ উইকেট। দুই ইনিংসে ৯ উইকেট নিয়ে ম্যাচসেরা হন তিনি।

নিউজবাংলাদেশ.কম/এসএস/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত