artk
৭ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ, বুধবার ২২ আগস্ট ২০১৮, ৮:০৫ পূর্বাহ্ণ

শিরোনাম

মারধরের ভিডিও ভাইরাল
যেকোনো সময় গ্রেপ্তার হতে পারেন রনি

জেলা সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৬৫৭ ঘণ্টা, শুক্রবার ২০ এপ্রিল ২০১৮


যেকোনো সময় গ্রেপ্তার হতে পারেন রনি - রাজনীতি
নুরুল আজিম রনি: ফাইল ফটো

কোচিং সেন্টারের মালিককে পেটানো ও চাঁদা দাবির অভিযোগে ছাত্রলীগ নেতা নুরুল আজিম রনির বিরুদ্ধে মামলা রেকর্ড করেছে চট্টগ্রাম পাঁচলাইশ থানা পুলিশ। এর ফলে যেকোনো সময় তারা গ্রেপ্তার করা হতে পারেন বলে জানিয়েছে পাঁচলাইশ থানা পুলিশ।

বৃহস্পতিবার রাতে মারধরের ঘটনায় রাশেদ মিয়া নামের ওই ভুক্তভোগী বাদি হয়ে নগরীর পাঁচলাইশ থানায় একটি অভিযোগ দায়ের করেন। এতে রনি ও তার বন্ধু নোমানকে আসামি করা হয়েছে।

এর আগেও অধ্যক্ষ জাহেদ খানের দায়ের মামলায় রনিকে গ্রেপ্তারে অভিযান চালিয়েছে পুলিশ।

পুলিশের একাধিক সূত্র জানায়, “কোচিং সেন্টারের মালিক রাশেদ মিয়া রনি ও তার বন্ধু নোমানের বিরুদ্ধে অভিযোগ করেছেন। তদন্ত করে অভিযোগটি মামলায় রূপান্তর করা হয়েছে।”

থানা সূত্র বলছে, কোচিং সেন্টারের মালিককে পেটানো ও চাঁদা দাবির অভিযোগে বৃহস্পতিবার রাত সোয়া ৯টার দিকে রনির বিরুদ্ধে মামলাটি রেকর্ড করা হয়।

বৃহস্পতিবার রাতে ছাত্রলীগ থেকে রনিকে বহিষ্কারের বিষয়টি জানান ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ। তিনি বলেন, “বিতর্কিত কর্মকাণ্ডের কারণে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনিকে পদ থেকে বহিষ্কার করা হয়েছে।”

চট্টগ্রাম নগরীতে এক অধ্যক্ষকে মারধর নিয়ে সমালোচনার রেশ না কাটতেই এক কোচিং সেন্টারের মালিককে পেটানোন নুরুল আজিম রনির। ইউটিউব-ফেসবুকসহ সামাজিক যোগযোগ মাধ্যমে ভাইরাল হয় মারধরের ওই ভিডিওটি। এর পরই ছাত্রলীগের কেন্দ্রিয় কমিটির কাছে পদত্যাগপত্র পাঠান রনি।

নিউজবাংলাদেশ.কম/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত