artk
বৃহস্পতিবার, জানুয়ারি ১৭, ২০১৯ ২:৩৯   |  ৪,মাঘ ১৪২৫
বৃহস্পতিবার, এপ্রিল ১৯, ২০১৮ ৫:৪৭

ইয়াবাসহ গ্রেপ্তার ছোটভাই: পুলিশকে ধন্যবাদ দিলেন আ.লীগ নেতা বড়ভাই

 5
media

আপন ছোটভাই রাসেলের বিরুদ্ধে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করায় ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক সামীউল আলম লিটন।

এর আগে বুধবার জেলা সদরের শম্ভুগঞ্জ থেকে রাসেলকে দুইশটি ইয়াবাসহ গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

এদিকে, ওই দিন রাতই লিটন তার ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে দেয়া এক স্ট্যাটাসে পুলিশকে এ ধন্যবাদ জানান। স্ট্যাটাসে তিনি লিখেছেন “নিজে কোনো দিন অন্যায় করিনি। আর অন্যায়কারীকে সমর্থন করার প্রশ্নই উঠে না। ভাই সে তো অনেক দূরে, নিজের সন্তানকেও ছাড় দেয়া হবে না। ধন্যবাদ ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশকে তাদের সময়োচিত মাদকবিরোধী অভিযান পরিচালনা করার জন্য।”

তবে, রাসেলকে গ্রেপ্তারের পরপরই তার বড়ভাই ও গৌরীপুর আসনের আওয়ামী লীগ থেকে এমপি প্রার্থী লিটনকে জড়িয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় শুরু হয়। মুহূর্তেই ঘটনাটি ভাইরাল হয়ে যায়।

যদিও পুলিশকে ধন্যবাদ দিয়ে রাসেলের বড়ভাই লিটনের দেয়া স্ট্যাটাসের নিচে অনেকেই লাইক, রিয়্যাক্ট ও কমেন্টের মাধ্যমে পক্ষে-বিপক্ষে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করছেন। আবার অনেকেই স্ট্যাটাসে কমেন্ট করে প্রশংসায় ভাসিয়েছেন লিটনকে।

লিটন আরো বলেন, “যে অপরাধ করবে, তার শাস্তি তাকেই ভোগ করতে হবে। রাসেল গ্রেপ্তার হওয়ার পর একটি পক্ষ ষড়যন্ত্রমূলক ভাবে ঘটনাকে অতিরঞ্জিত করে আমার নাম জড়িয়ে ফেসবুক-ইন্টারনেটে অপপ্রচার চালিয়েছে। অথচ এসব বিষয়ে আমি কিছুই জানি না। তবে পুলিশকে আমি ধন্যবাদ জানাই মাদক বিরোধী অভিযান পরিচালনা করার জন্য।”

এবিষয়ে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি আশিকুর রহমান বলেন, “রাসেলকে গ্রেপ্তারের পর মামলা দায়ের হয়েছে। বৃহস্পতিবার তাকে কোর্টে পাঠানো হয়েছে।”

নিউজবাংলাদেশ.কম/আরআইআর/এসডি