artk
বৃহস্পতিবার, জানুয়ারি ১৭, ২০১৯ ২:২৮   |  ৪,মাঘ ১৪২৫
বুধবার, এপ্রিল ১৮, ২০১৮ ১১:২৩

রাজীবের ২ ভাইয়ের লেখাপড়ার দায়িত্ব নেবেন অনন্ত জলিল

 17
media

বাসের চাপায় হাত হারিয়ে অবশেষে পৃথিবী ছেড়ে চলে যাওয়া পিতৃমাতৃহীন রাজীব আহমেদের দুই ছোট ভাইয়ের লেখা পড়ার দায়িত্ব নিতে চান চিত্রনায়ক অনন্ত জলিল।

মঙ্গলবার তার ভেরিফায়েড ফ্যান পেজে দেয়া একব স্ট্যাটাসে তিনি এই ইচ্ছার কথা জানান।

অনন্ত সিআইপি নামে ওই পেজে সুপারস্টার অনন্ত জলিল লেখেন, “কিছু দিন আগে বাস দুর্ঘটনায় রাজিব নামে একজন মেধাবী শিক্ষার্থী তার হাত হারিয়ে ছিলেন। আজ তিনি পৃথিবী হতে বিদায় নিয়েছেন, যা আমাকে বেশ মর্মাহত করেছে। বাবা-মা হারা এই সন্তান তার ছোট দুই ভাইকে পিতা-মাতার স্নেহ দিয়ে আগলে রেখেছিলেন। কিন্তু রাজিবের অকাল বিদায়ে তার দুই ছোট ভাইয়ের ভবিষ্যৎ হুমকির মুখে পড়েছে। তাই আমার জন্মদিনে আমি চাচ্ছি পরিবারহারা এই দুই সন্তানের পড়ালেখার দায়িত্ব নিতে।

এ জন্য রাজীবের ছোট দুই ভাইয়ের অসহায়ত্ব নিয়ে মঙ্গলবার সংবাদ প্রকাশ করা দৈনিক প্রথম আলোর সহযোগিতা কামনা করেন ওই দুই এতিম সন্তানের খোজ পেতে।

অনন্ত জলিল বতর্মানে পরিবারসহ মক্কায় অবস্থান করছেন।

উল্লেখ্য, দুই বাসের চাপায় পড়ে হাত হারানো রাজীব হোসেনকে প্রাণান্তকর চেষ্টা চালিয়েও চিকিৎসকরা বাঁচাতে পারেন নি। মস্তিষ্কের আঘাত তাকে নিয়ে গেছে না ফেরার দেশে।

সোমবার মধ্য রাতে চিকিৎসকরা রাজীবকে মৃত ঘোষণা করেন।

গত ৩ এপ্রিল বিআরটিসির একটি দোতলা বাসের পেছনের ফটকে দাঁড়িয়ে গন্তব্যে যাচ্ছিলেন রাজধানীর মহাখালীর সরকারি তিতুমীর কলেজের স্নাতকের দ্বিতীয় বর্ষের ছাত্র রাজীব হোসেন (২১)। হাতটি সামান্য বাইরে বেরিয়েছিল। হঠাৎই পেছন থেকে স্বজন পরিবহনের একটি বাস বিআরটিসির বাসটিকে পেরিয়ে যাওয়ার জন্য বাঁ দিক গা ঘেঁষে পড়ে। এতে দুই বাসের চাপে রাজীবের হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

নিউজিবাংলাদেশ.কম/এফএ