artk
৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ, বুধবার ২২ আগস্ট ২০১৮, ৪:০৭ পূর্বাহ্ণ

শিরোনাম

এরশাদ সাহেবের বয়স হয়েছে, কখন যে কী বলে: হানিফ

জেলা সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২২৪৮ ঘণ্টা, সোমবার ১৬ এপ্রিল ২০১৮


এরশাদ সাহেবের বয়স হয়েছে, কখন যে কী বলে: হানিফ - রাজনীতি

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, “এরশাদ সাহেবের অনেক বয়স হইছে, কখন কী বলে সেটা আমলে নেয়ার কোনো যৌক্তিকতা নেই।”

রোববার রংপুরে এক সম্মেলনে এরশাদ বলেন, ‘আওয়ামী লীগ সরকারের জনপ্রিয়তা শূন্যের কোটায়’। তার কথার সূত্র ধরে
সোমবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া স্টেডিয়ামে ওয়ালটন প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

মাহবুব-উল-আলম হানিফ বলেন, “সাবেক রাষ্ট্রপতি এরশাদ সাহেবের বয়স এখন প্রায় ৯০-এর কোটায়। এত বয়স্ক মানুষ, কখন কী বলে সে কথা আসলে ধর্তব্যের মধ্যে আসে না। যদি আওয়ামী লীগের জনপ্রিয়তা শূন্যের কোটায় হয়, তো মাত্র দুই দিন আগেই তিনি বলেছিলেন, আওয়ামী লীগের সঙ্গে তারা ৭০টা আসনে নির্বাচন করার জন্য শরিক হতে চান। যার জনপ্রিয়তা শূন্যের কোঠায় তার সঙ্গে কেউ নির্বাচনে জোটভুক্ত হতেও চায় না, শরিকও হতে চায় না। স্বাভাবিকভাবে এটা প্রতীয়মান যে আসলে উনার অনেক বয়স হইছে, এই বয়সে কখন কী বলে সেটাকে আমলে নেওয়ার কোনো যৌক্তিকতা নেই।”

পরে মাহবুব-উল-আলম হানিফ ক্রিকেট লিগের উদ্বোধন করেন। এ সময় কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী, অতিরিক্ত সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ, নির্বাহী সদস্য আফরোজা আক্তার ডিউ, কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব উপস্থিত ছিলেন।

নিউজবাংলাদেশ.কম/এনডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত