artk
৩ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ, বুধবার ১৮ জুলাই ২০১৮, ২:২৩ অপরাহ্ন

শিরোনাম

বর্ষবরণ নিয়ে বিতর্কিত মন্তব্যকারী কারা কর্মকর্তা বদলি

স্টাফ রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২০৪৭ ঘণ্টা, সোমবার ১৬ এপ্রিল ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ০৯২৯ ঘণ্টা, মঙ্গলবার ১৭ এপ্রিল ২০১৮


বর্ষবরণ নিয়ে বিতর্কিত মন্তব্যকারী কারা কর্মকর্তা বদলি - জাতীয়

বর্ষবরণের উৎসবকে হিন্দুয়ানী সংস্কৃতি এবং মঙ্গল শোভাযাত্রাকে শিরকের সঙ্গে তুলনা করে সামাজিক যোগাযোগ ও গণমাধ্যমে সমালোচনার মুখে পড়েন কারা কর্মকর্তা আবিদ আহমেদ লিটন। এ কারণে তাকে ঢাকা থেকে বদলি করা হয়েছে। পাশাপাশি তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করাও হচ্ছে।

সোমবার এ তথ্য জানিয়েছেন সহকারী কারা মহাপরিদর্শক (প্রশাসন) মোহাম্মদ আবদুল্লাহ আল-মামুন। আবিদ ফেসবুকে তার স্ট্যাটাসটি মুছে দিলেও তা কারা কর্তৃপক্ষের গোচরে আসে বলে জানান কারা কর্মকর্তা আল-মামুন।

গত ১৩ এপ্রিল ফেসবুকে এক স্ট্যাটাটে বর্ষবরণের উৎসবকে হিন্দুয়ানী সংস্কৃতি এবং মঙ্গল শোভাযাত্রাকে শিরকের সঙ্গে তুলনা করে তাতে অংশ না নিতে সবাইতে আহ্বান জানিয়েলেন কারা গোয়েন্দা ইউনিটের কর্মকর্তা আবিদ ।

সরকারি কর্মকর্তার ওই স্ট্যাটাস দেখার পর তুমুল সমালোচনা ফেসবুকে শুরু হয়।

তিনি বলেন, “বিষয়টি তাদের দৃষ্টিগোচর হওয়ার পর তাকে ইন্টিলিজেন্স থেকে সরিয়ে নারায়ণগঞ্জে ডেপুটি জেলার হিসেবে বদলি করা হয়েছে।” তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থাও নেয়া হচ্ছে বলে জানান তিনি।

সহকারী কারা মহাপরিদর্শক জানান, সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারের নীতিমালা অনুসরণ করতে গত ৫ ফেব্রুয়ারি একটি নির্দেশনা দিয়েছেন তিনি।

নিউজবাংলাদেশ.কম/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত