artk
৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ, শুক্রবার ২০ এপ্রিল ২০১৮, ৬:৪৭ অপরাহ্ন

শিরোনাম

১০ টাকা কেজির চাল ৫০ টাকায় কিনছে মানুষ: এরশাদ

জেলা সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৯২০ ঘণ্টা, সোমবার ১৬ এপ্রিল ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১২০৮ ঘণ্টা, মঙ্গলবার ১৭ এপ্রিল ২০১৮


১০ টাকা কেজির চাল ৫০ টাকায় কিনছে মানুষ: এরশাদ - জাতীয়

বর্তামান সরকারের দেয়া প্রতিশ্রুতির ১০ টাকা কেজি দরের চাল দেশের মানুষ ৪০/৫০ টাকায় কিনছে বলে অভিযোগ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ।

সোমবার দুপুরে নীলফামারীর জলঢাকা ডাকবাংলো মাঠে জাতীয় পার্টিতে যোগদান উপলক্ষে এক জনসভায় তিনি এসব কথা বলেন।

এরশাদ বলেন, “উন্নয়ন যতটুকু হয়েছে সব ঢাকায়, ঢাকার বাইরে কোনো উন্নয়ন হয়নি। আমি তিস্তা ব্যারেজ করেছিলাম, তবে তিস্তা আজ ধুধু বালুচর। তিস্তা নদীতে এখন গরু গাড়ি চরে। বর্তমান সরকারের সময় মানুষ অত্যাচার, খুন, গুম আর জুলুম ছাড়া কিছুই পায়নি। আগামীতে জাতীয় পার্টি ক্ষমতায় আসলে দেশের মানুষ শান্তিতে থাকবে।”

এসময় তিনি বলেন, “আগামী জাতীয় নির্বাচনে জনগণ ভোট দিতে পারলে আওয়ামী লীগের কোনো পাত্তাই থাকবে না।”

এরশাদ বলেন, “জাতীয় পার্টি এবার কেন্দ্রে কেন্দ্রে দুর্গ গড়ে তুলবে। বিনা ভোটের নির্বাচন আর বাংলার মাটিতে হতে দেয়া হবে না।”
এ সময় আরো বক্তব্য দেন দলের কো-চেয়ারম্যান জিএম কাদের মশিউর রহমান রাঙা ও রংপুর সিটি মেয়র।

জলঢাকা উপজেলা জাতীয় পার্টির সভাপতি শাহ্ আব্দুল কাদের বুলু চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অধ্যাপক মমিনুল ইসলাম মঞ্জুর সঞ্চালনায় এ সময় দলের কো-চেয়ারম্যান জি এম কাদের, প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আক্তার, স্থানীয় সরকার ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা এমপি, রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তাফা, বিরোধী দলীয় হুইপ শওকত আলী চৌধুরী এমপি, গাইবান্ধা-১ আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী, নীলফামারী-১ আসনের সাবেক সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দিকী, নীলফামারী জেলা জাতীয় পার্টির সদস্য সচিব এ কে এম সাজ্জাদ পারভেজসহ জেলা ও উপজেলা নেতৃবৃন্দ বক্তব্য দেন।

এর আগে বিভিন্ন দলের শতাধিক কর্মী এরশাদের হাতে ফুলের তোড়া উপহার দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেন।

নিউজবাংলাদেশ.কম/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত