artk
৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ, মঙ্গলবার ১৮ সেপ্টেম্বর ২০১৮, ৯:৪৯ অপরাহ্ন

শিরোনাম

ধারাভাষ্য দেবেন স্মিথ!

স্পোর্টস ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৭০৮ ঘণ্টা, সোমবার ১৬ এপ্রিল ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১৭২০ ঘণ্টা, সোমবার ১৬ এপ্রিল ২০১৮


ধারাভাষ্য দেবেন স্মিথ! - খেলা

অস্ট্রেলিয়ার বিতর্কিত সাবেক অধিনায়ক স্টিভেন স্মিথ সুখবর পাচ্ছেন। এক বছর নিষিদ্ধ হওয়া এই ক্রিকেটার ধারাভাষ্য পেশায় আসতে পারেন। ডেইলি টেলিগ্রাফ তাদের এক প্রতিবেদনে এ তথ্য নিশ্চিত করেছে।

পত্রিকাটি বলছে, অস্ট্রেলিয়ার সম্প্রচার স্বত্ব পাওয়া ফক্সটেল কোম্পানি স্মিথকে ধারাভাষ্য প্যানেলে রাখার চেষ্টা করছে। তবে স্মিথের সঙ্গে তাদের কী ধরণের চুক্তি হবে, সেটি এখনো চূড়ান্ত হয়নি। ক্রিকেট অস্ট্রেলিয়ার অনুমতি মিললে স্পোর্টস ম্যাগাজিন শো উপস্থাপনার দায়িত্ব পাবেন স্মিথ। একই সঙ্গে ধারাভাষ্য কক্ষেও থাকবেন।

ফক্স স্পোর্টসের সিইও প্যাট্রিক ডিলেনি বলেন, “যে কোনো অস্ট্রেলিয়ানের মতো স্মিথের বল টেম্পারিংয়ের ঘটনায় আমি কষ্ট পেয়েছিলাম। কিন্তু সে মন থেকেই ক্ষমা চেয়েছে। এবং শাস্তিও পাচ্ছে। অস্ট্রেলিয়া এমন একটা জায়গা যেখানে আমরা ভুল করা মানুষদের গ্রহণ করি। একই সঙ্গে দ্বিতীয় সুযোগটা দেই।”

স্মিথ এখন নিউ ইয়র্কে অবস্থান করছেন। পরিবার নিয়ে সময় কাটাচ্ছেন তিনি। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বল টেম্পারিংয়ে নেতৃত্ব দেয়ায় ক্রিকেট অস্ট্রেলিয়া তাকেসহ সতীর্থ ওয়ার্নারকে এক বছরের জন্য নিষিদ্ধ করেছে। এরপর স্মিথ বেশ কয়েকটি নামী প্রতিষ্ঠানের স্পন্সরশিপ হারান। পরে বাধ্য হয়ে সিডনিতে বিলাসবহুল বাড়ি ছেড়ে দিয়েছেন।

নিউজবাংলাদেশ.কম/এসএস/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য