artk
৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ, শুক্রবার ২০ এপ্রিল ২০১৮, ১:০১ অপরাহ্ন

শিরোনাম

কোটা সংস্কার আন্দোলনের যুগ্ম আহ্বায়ক রাশেদের বাবা আটক

ঝিনাইদহ প্রতিনিধি | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৬০৩ ঘণ্টা, সোমবার ১৬ এপ্রিল ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১৬৪২ ঘণ্টা, সোমবার ১৬ এপ্রিল ২০১৮


কোটা সংস্কার আন্দোলনের যুগ্ম আহ্বায়ক রাশেদের বাবা আটক - জাতীয়

সরকারি চাকরির ক্ষেত্রে কোটা সংস্কার আন্দোলনের জন্য গঠিত ‘সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ’-এর যুগ্ম আহবায়ক রাশেদের পিতা নবাই বিশ্বাসকে ঝিনাইদহ থেকে আটক করেছে পুলিশ। সোমবার (১৬ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে সদর উপজেলার চরমুরাড়ীদহ গ্রাম থেকে তাকে আটক করা হয়।

ঝিনাইদহ সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক গণমাধ্যমকে এসব তথ্য জানিয়েছেন।

এ ব্যাপারে ওসি এমদাদুল হকের কাছে বিস্তারিত জানতে চাইলে তিনি বলেন, “একটু আমি ব্যস্ত তো, পরে রিং দিচ্ছি। যার সংবাদ নিচ্ছেন, তাকে আমরা ঠিকানার জন্য নিয়ে এসেছি। পরে বিস্তারিত সব জানাবো।”

ঢাকায় কোটা সংস্কার আন্দোলনের নেতা রাশেদের বাড়ি ঝিনাইদহ সদর উপজেলার চরমুরাড়ীদহ গ্রামে।

এর আগে, ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সংবাদ সম্মেলন শেষে দুপুরে চানখাঁরপুর যাওয়ার পথে ঢাকা মেডিক্যাল কলেজের সামনে থেকে রাশেদসহ ‘সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ’-এর আরও দুই যুগ্ম আহবায়ক নুরুল হক নুরু ও ফারুক আহমদকে সাদা মাইক্রোতে করে তুলে নিয়ে যায় পুলিশের গোয়েন্দা শাখা ডিবির সদস্যরা। কিছুক্ষণ পর ডিবি অফিস থেকে তাদের ছেড়ে দেয়া হয়। এসময় ডিবি পুলিশের পক্ষ থেকে বলা হয়, কিছু তথ্য সহযোগিতার জন্য তাদের নিয়ে আসা হয়েছিল, আটক বা গ্রেপ্তার করা হয়নি।

নিউজবাংলাদেশ.কম/এসডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত