artk
৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ, মঙ্গলবার ১৮ সেপ্টেম্বর ২০১৮, ৯:০৮ অপরাহ্ন

শিরোনাম

নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার বাড়িতে, যুবলীগ নেতাসহ নিহত ২

রংপুর সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১২১৩ ঘণ্টা, সোমবার ১৬ এপ্রিল ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১৬২১ ঘণ্টা, সোমবার ১৬ এপ্রিল ২০১৮


নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার বাড়িতে, যুবলীগ নেতাসহ নিহত ২ - জাতীয়

মিঠাপুকুরে মহাসড়ক ছেড়ে বাড়িতে ঢুকে পড়ল একটি প্রাইভেটকার। এতে দিনাজপুর সদর উপজেলা যুবলীগ নেতাসহ দুইজন ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

সোমবার সকাল সাড়ে ৯টার দিকে মিঠাপুকুর ফুলবাড়ি আঞ্চলিক মহাসড়কের ফকিরহাটে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দিনাজপুর জেলা সদরের বড়াইপুর গ্রামের ইউনুছ হাজীর ছেলে মোস্তাফিজার রহমান ফিজার (৪৫)। তিনি দিনাজপুর সদর উপজেলা যুবলীগের সহ-সভাপতি। এবং মিঠাপুকুর উপজেলার চেংমারী ইউনিয়নের গিলাঝুঁকি গ্রামের মৃত আয়েন উদ্দিনের ছেলে আলেপ উদ্দিন (৬৫)। তিনি ফকিরহাট উচ্চ বিদ্যালয়ের সাবেক নৈশ প্রহরী।

মিঠাপুকুর থানার এসআই আশিষ কুমার জানান, নিহত মোস্তাফিজার রহমান মিঠাপুকুর উপজেলার ছড়ান এলাকার শ্বশুর বাড়ি থেকে স্ত্রী-সন্তান নিয়ে প্রাইভেটকার চালিয়ে রংপুরে যাচ্ছিলেন। পথে ফকিরহাট এলাকায় তিনি প্রাইভেটকারের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এক পর্যায়ে গাড়িটি সড়কের পাশে বসে থাকা আলেপ উদ্দিনকে পিষ্ট করে মুক্তিযোদ্ধা আবদুর জব্বারের বাড়িতে ঢুকে পড়ে। এতে ঘটনাস্থলেই ওই দু'জন মারা যান। দুর্ঘটনায় গাড়িটিতে আগুন ধরে যায়। আশপাশের লোকজন ছুটে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

প্রাইভেটকারের অন্য যাত্রীরা আশঙ্কামুক্ত আছেন বলেও তিনি জানান।

নিউজবাংলাদেশ.কম/এমএস

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য