artk
৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ, রোববার ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮:০৯ অপরাহ্ন

শিরোনাম

ঘুষসহ ধরা পড়া নৌপরিবহনের প্রধান প্রকোশলী সাময়িক বরখাস্ত

স্টাফ রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৯৪০ ঘণ্টা, রোববার ১৫ এপ্রিল ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ২০২৩ ঘণ্টা, রোববার ১৫ এপ্রিল ২০১৮


ঘুষসহ ধরা পড়া নৌপরিবহনের প্রধান প্রকোশলী সাময়িক বরখাস্ত - জাতীয়

ঘুষের টাকাসহ হাতে-নাতে দুদকের হাতে গ্রেফতার নৌ-পরিবহন অধিদপ্তরের প্রধান প্রকৌশলী ও শিপ সার্ভেয়ার (চলতি দায়িত্ব) এস এম নাজমুল হককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। নাজমুল বর্তমানে কারাগারে আছেন।

রোববার বিকেলে নৌ-পরিবহন মন্ত্রণালয় এ সংক্রান্ত এক অফিস আদেশ জারি করেছে। গত বৃহস্পতিবার ঘুষের পাঁচ লাখ টাকাসহ দুর্নীতি দমন কমিশন (দুদক) নাজমুল হককে গ্রেপ্তার করে। এরই পরিপ্রেক্ষিতে গ্রেপ্তারের তারিখ থেকে তাকে সাময়িক বরখাস্ত করেছে সংশ্লিষ্ট মন্ত্রণালয়।    

বৃহস্পতিবার  সন্ধ্যায় রাজধানীর সেগুনবাগিচার একটি রেস্তোরাঁয় গিয়ে ঘুষ গ্রহণের সময় নাজমুল হককে হাতেনাতে গ্রেফতার করে দুদক পরিচালক নাসিম আনোয়ারের নেতৃত্বে সাত সদস্যের একটি দল। গ্রেপ্তারের সময় নাজমুল হকের কাছ থেকে এক হাজার টাকার নোটের পাঁচটি বান্ডিলে মোট পাঁচ লাখ টাকা উদ্ধার করা হয়।

এদিকে, ২০১৭ সালের ১৮ জুলাই নিজ কার্যালয়ে বসে ঘুষ নেয়ার সময় দুদকের হাতে গ্রেফতার হন নৌ-পরিবহন অধিদপ্তরেরই তৎকালীন প্রধান প্রকৌশলী ও শিপ সার্ভেয়ার এ কে এম ফখরুল ইসলাম। এরপর ২ আগস্ট তাকে সাময়িক বরখাস্ত করা হয়।

নিউজবাংলাদেশ.কম/এসজে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত