artk
৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ, শুক্রবার ২০ এপ্রিল ২০১৮, ৬:৪২ অপরাহ্ন

শিরোনাম

দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে শাবি ছাত্রলীগের ১২ নেতা-কর্মী বহিষ্কার

জেলা সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৯৫৬ ঘণ্টা, বুধবার ২১ মার্চ ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১২২০ ঘণ্টা, বৃহস্পতিবার ২২ মার্চ ২০১৮


দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে শাবি ছাত্রলীগের ১২ নেতা-কর্মী বহিষ্কার - জাতীয়

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের দুই পক্ষে সংঘর্ষের ঘটনায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে ১২ নেতা-কর্মীকে বহিষ্কার করা হয়েছে।

বুধবার কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএস জাকির হোসাইন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘আজীবন বহিষ্কার করা’ হয়েছে সাইদ ও সবুজকে। এছাড়া সাইদ-সবুজের ১০ অনুসারীকে ‘বহিষ্কার’ করা হয়েছে। তদন্ত ছাড়া হঠাৎ করে ‘আজীবন বহিষ্কার করার’ কারণ সম্পর্কে বিজ্ঞপ্তিতে কিছু বলা হয়নি।

বহিষ্কৃতরা হলেন– বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ সভাপতি সৈয়দ জুয়েম, যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল আলম অন্তু, সাংগঠনিক সম্পাদক দোলন আহমদ, মুক্তিযুদ্ধ বিষয়ক উপ-সম্পাদক লক্ষ্মণ চন্দ্র বর্মণ, সদস্য মুনকির কাজী, কাজী তৌফিকুর রহমান তন্ময়, বাসির মিয়া, কর্মী মেহের উদ্দিন হিমেল, রায়হান আহমেদ ও শরিফুল মালেক শরিফ।

এর আগে, মঙ্গলবার রাত ১০টায় ক্যাম্পাসের সাতকরা রেঁস্তোরায় ছাত্রলীগের সাইদ-সবুজ ও তরিকুল ইমলাম তারেকের অনুসারীদের সংঘর্ষ বাধলে এসএম আব্দুল্লাহ রনি নামের এক সাধারণ শিক্ষার্থী গুলিবিদ্ধ হন। সাইদ ওরফে আবু সাইদ আকন্দ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি। সবুজ ওরফে সাজেদুল ইসলাম সবুজ যুগ্ম সাধারণ সম্পাদক।
আর তরিকুল ইসলাম সহ-সভাপতি।

জালালাবাদ থানার ওসি শফিকুল ইসলাম জানিয়েছেন, সংঘর্ষের সময় পাঁচ রাউন্ড গুলি ছোড়া হয়। তবে কে বা করা গুলি ছুড়েছে তা নিশ্চিত করতে পারেননি তিনি।

ওসি জানান, আহত আবদুল্লাহ রনিকে সিলেট ওসমানি মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

নিউজবাংলাদেশ.কম/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত