artk
৭ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ, শুক্রবার ২০ এপ্রিল ২০১৮, ১:০৩ অপরাহ্ন

শিরোনাম

অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ: এ কে আজাদকে এবার দুদকে তলব

স্টাফ রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৬৫৭ ঘণ্টা, বুধবার ২১ মার্চ ২০১৮


অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ: এ কে আজাদকে এবার দুদকে তলব - জাতীয়

হা-মীম গ্রুপের মালিক এ কে আজাদকে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে দুর্নীতি দমন কমিশন। এর আগে অনুমোদন না থাকায় একে আজাদের গুলশানের বাড়ির একটি অংশ ভেঙে দেয় রাজউক।

আগামী ৩ এপ্রিল ঢাকার সেগুনবাগিচায় দুদক কার্যালয়ে হাজির হতে হবে বাংলাদেশে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের সাবেক এই সভাপতিকে।

বুধবার কমিশনের উপ পরিচালক (জনসংযোগ) প্রণব কুমার ভট্টাচার্য্য এ তথ্য জানান। তিনি বেলন, “তলবের নোটিস এ কে আজাদকে পাঠিয়ে দেয়া হয়েছে।”

দুদকের পরিচালক মীর মো. জয়নুল আবেদীন শিবলী স্বাক্ষরিত ওই নোটিসে একে আজাদের বিরুদ্ধে কোটি কোটি টাকার কর ফাঁকি দিয়ে ঘোষিত আয়ের বাইরে হাজার কোটি টাকার সম্পদ অর্জনের অভিযোগ আনা হয়েছে।

এর আগে গত মঙ্গলবার সকালে গুলশান ২-এর ৮৬নং রোডের ১ নম্বর বাড়িটির একটি অংশ ভেঙে ফেলা হয়।

সকাল থেকেই রাজউকের কর্মকর্তারা স্কেবেটরসহ বিভিন্ন যন্ত্র দিয়ে বাড়িটির প্রবেশমুখ থেকে ভাঙা শুরু করে। অভিযানের আগে বাড়ির বিদ্যুৎ ও গ্যাসসহ বিভিন্ন সেবা সার্ভিসের সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

তখন রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট ওয়ালিউর রহমান বলেছিলেন, “ওই বাড়ির কোনো নকশা নাই। পুরো বাড়ি বানিয়েছে নকশা ছাড়া। বাড়িটির রাজউকের অনুমোদনহীন অংশ ভেঙে ফেলা হয়েছে।”

নিউজবাংলাদেশ.কম/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত