artk
৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ, রোববার ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৭:৪৯ অপরাহ্ন

শিরোনাম

আমরা বীরের মতো খেলেছি: পাপন

স্পোর্টস রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৭১১ ঘণ্টা, সোমবার ১৯ মার্চ ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১১০৯ ঘণ্টা, মঙ্গলবার ২০ মার্চ ২০১৮


আমরা বীরের মতো খেলেছি: পাপন - খেলা

রোববার কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে শিরোপা জয়ের দ্বারপ্রান্তে গিয়েও স্বপ্ন ভঙ্গ হয়েছে বাংলাদেশের। শেষ বলের ছক্কায় জয় কেড়ে নেয় ভারত। শ্রীলঙ্কায় ত্রিদেশীয় সিরিজে টাইগারদের এই সাফল্য নিয়ে দারুণ খুশি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন। তার ভাষায়, বীরের মতোই খেলেছে টাইগাররা।

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ শেষে সোমবার সকালে শ্রীলঙ্কা থেকে দেশে ফিরেছে লাল-সবুজের জার্সিধারীরা। সকাল সাড়ে ১১টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায় সাকিব আল হাসান ও তার দল। বাংলাদেশ দলকে স্বাগত জানাতে এয়ারপোর্টে ছিলেন বোর্ড প্রধান নাজমুল হাসান পাপন।

ফাইনালে চ্যাম্পিয়ন হওয়ার এতো কাছে এসে হেরে গেলেও দলের পারফরম্যান্স নিয়ে গর্বিত তিনি। এ বিষয়ে তিনি বলেন, “ছেলেরা বীরের মতো খেলেছে। এটা ঠিক ভারতের কাছে হেরেছে। ছেলেদের কষ্টটা আমি দেখেছি। হারের পর ওরা ভেঙে পড়েছিল। মানসিক অবস্থা খুব নাজুক ছিল। খেলায় হার-জিত থাকবেই। এক দল জিতবে এক দল হারবে। প্রত্যেকটা ম্যাচেই বাংলাদেশ বীরের মতো খেলেছে।”

রোববার হাইভোল্টেজ ফাইনালে ভারতের বিপক্ষে শিরোপা জয়ের কাছে এসেও স্বপ্নভঙ্গ হয় বাংলাদেশের।

নিউজবাংলাদেশ.কম/এসএস/এসজে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য