artk
১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ, মঙ্গলবার ১৭ জুলাই ২০১৮, ৪:২৫ পূর্বাহ্ণ

শিরোনাম

ভারত-শ্রীলঙ্কা ফাইনালের কার্ডও ছাপানো হয়েছিল!

স্পোর্টস ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৭৫০ ঘণ্টা, শনিবার ১৭ মার্চ ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১২৫১ ঘণ্টা, রোববার ১৮ মার্চ ২০১৮


ভারত-শ্রীলঙ্কা ফাইনালের কার্ডও ছাপানো হয়েছিল! - খেলা

শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি) ধরেই নিয়েছিল ভারতের সঙ্গে নিদাহাস ট্রফির ফাইনালে খেলবে শ্রীলঙ্কাই! বাংলাদেশের কোনো সুযোগ নেই ফাইনালে যাওয়ার! অন্তত তাদের কর্মকাণ্ড সেরকই ছিল। বাংলাদেশের বিপক্ষে ম্যাচে ও টিভি আম্পায়ার ছিল তাদেরই।

বিস্ময়কর হলেও সত্যি যে আগামী রোববারের ফাইনাল উপলক্ষে প্রেসিডেন্ট বক্সের আমন্ত্রিত অতিথিদের যানবাহনের জন্য শ্রীলঙ্কা বোর্ড যে কার পাস ছেপেছে, তাতে ফাইনালের দুই দলের জায়গায় লেখা ‘ভারত বনাম শ্রীলঙ্কা।’

বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি সভাপতি নাজমুল হাসানসহ প্রেসিডেন্ট বক্সের আমন্ত্রিত সব অতিথিকেই দেয়া হয়েছে এই কার পাস। ফাইনালের জন্য ভারতের প্রতিপক্ষ নিশ্চিত হওয়ার আগেই শ্রীলঙ্কাকে ফাইনালিস্ট ধরে ছেপে ফেলা এই কার পাস দেখে বিস্মিত হয়েছেন সবাই।

বিসিবি পরিচালক ও জাতীয় সংসদ সদস্য নাইমুর রহমান দুর্জয় শুক্রবার সেই কার্ডের ছবি তার ফেসবুকে পোস্ট করলে সেটি ভাইরাল হয়ে যায়। এরপরই বাংলাদেশের ক্রিকেটভক্তরা শ্রীলঙ্কার এমন পূর্ব অনুমানের জন্য সমালোচনা জানিয়ে সরব হয়ে ওঠেন।

নিউজবাংলাদেশ.কম/এসএস/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত