artk
৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, শুক্রবার ১৪ ডিসেম্বর ২০১৮, ৫:৫২ অপরাহ্ন
ব্রেকিং
চলচ্চিত্রকার আমজাদ হোসেন মারা গেছেন                    

শিরোনাম

সরকার বিচার বিভাগে হস্তক্ষেপ করে না: কাদের

স্টাফ রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৫৫৪ ঘণ্টা, বৃহস্পতিবার ১৫ মার্চ ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১২৫৩ ঘণ্টা, শুক্রবার ১৬ মার্চ ২০১৮


সরকার বিচার বিভাগে হস্তক্ষেপ করে না: কাদের - রাজনীতি

বিএনপির নেতারা আদালতের বিষয় রাজনীতির মাঠে এনে অস্থিতিশীলতা সৃষ্টির চেষ্টা করছে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, “সরকার বিচার বিভাগের ওপর হস্তক্ষেপ করে না।”

বৃহস্পতিবার ধানমন্ডিতে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের বর্ধিত সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। বঙ্গবন্ধুর জন্মদিন ও স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে এ সভার আয়োজন করা হয়।

ওবায়দুল কাদের বলেন, “সরকার কোনো অন্যায়কারীকে ছাড় দেয়নি। ফেনীর ফুলগাজী উপজেলা চেয়ারম্যান একরামুল হক হত্যা মামলায় ৩৯ জনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। এই মামলার বেশিরভাগ আসামি আওয়ামী লীগ পরিচয়ের। কিন্তু আদালত এবং বিচারের কাছে এসব পরিচয়ে কাজ হয়নি।”

তিনি বলেন, “বিএনপির মহাসচিব এবং দলের নেতারা যেসব অভিযোগ করেন, সেসব ভিত্তিহীন। সরকার খালেদা জিয়ার মামলায় কোনো ধরনের হস্তক্ষেপ করেনি।”

তিনি বলেন, “আগামী রোববার আপিল বিভাগে খালেদা জিয়ার মামলার বিষয়ে সিদ্ধান্ত হবে, তার আগে এটা নিয়ে বিএনপি কেন অপপ্রচার চালাচ্ছে? বিএনপির অপপ্রচারে দেশের জনগণ কখনো সাড়া দেয়নি। ভবিষ্যতেও জনগণ বিএনপির এসব অপপ্রচারে সাড়া দেবে না।”

নির্বাচনের বিষয়ে নেতা-কর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, “আওয়ামী লীগের ভুল-ত্রুটি থাকতে পারে। অতীতে কেউ এর চেয়ে ভালো সরকার দিতে পারেনি, দিতে পারবেও না। শুধু সভা-সমাবেশ করলেই চলবে না। ঘরে ঘরে গিয়ে নৌকার জন্য ভোট দেওয়ার অনুরোধ করতে হবে।”

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান প্রমুখ।

নিউজবাংলাদেশ.কম/এনডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য