artk
৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, শুক্রবার ১৪ ডিসেম্বর ২০১৮, ৬:০০ অপরাহ্ন
ব্রেকিং
চলচ্চিত্রকার আমজাদ হোসেন মারা গেছেন                    

শিরোনাম

শুক্রবার শ্রীলঙ্কার বিপক্ষে খেলবেন সাকিব

স্পোর্টস রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৫০১ ঘণ্টা, বৃহস্পতিবার ১৫ মার্চ ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১৫০৪ ঘণ্টা, বৃহস্পতিবার ১৫ মার্চ ২০১৮


শুক্রবার শ্রীলঙ্কার বিপক্ষে খেলবেন সাকিব - খেলা
সাকিব আল হাসান (ফাইল ফটো)

ঘরের মাঠে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে আঙুলের চোটটা কম ভোগায়নি সাকিব আল হাসানকে। প্রায় সুস্থ হওয়ার পথেই বিশ্ব সেরা এই অলরাউন্ডার। ইতোমধ্যে পুনর্বাসন শেষে অনুশলীনও করেছেন তিনি। চোটমুক্ত সাকিব আল হাসান সন্ধ্যায় শ্রীলঙ্কায় উড়াল দিচ্ছেন। নিদাহাস ট্রফিতে শুক্রবার শ্রীলঙ্কার বিপক্ষে জিতলেই ফাইনাল খেলবে বাংলাদেশ।

শ্রীলঙ্কা জিতলে তারাই ভারতের সঙ্গে ফাইনাল খেলবে। গুরুত্বপূর্ণ এই ম্যাচ খেলতে শুক্রবার শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবেন সাকিব আল হাসান। বিসিবির একটি সূত্র এই খবরটি নিশ্চিত করেছে। বৃহস্পতিবার বিকেলে কলম্বোয় পৌঁছানোর কথা রয়েছে সাকিবের।

চলতি বছরের জানুয়ারির শেষ দিকে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের ফাইনালে বাঁহাতের কনিষ্ঠ আঙ্গুলে গুরুতর চোট পান সাকিব। তবে আশা ছিল, নিদাহাস ট্রফিতে খেলবেন। কিন্তু আঘাত আরও বেড়ে যাওয়ায় শেষ পর্যন্ত থাইল্যান্ডে অস্ত্রোপচারের পর অস্ট্রেলিয়াতেও চিকিৎসা নিতে হয় তার।

চোটের কারণে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারেনি সাকিব। একই সমস্যায় শ্রীলঙ্কায় ত্রিদেশীয় সিরিজের প্রথম তিন ম্যাচ খেলতে পারেনি বিশ্বসেরা এই অলরাউন্ডার।

নিউজবাংলাদেশ.কম/এসএস/এফএ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত