artk
৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, শুক্রবার ১৪ ডিসেম্বর ২০১৮, ৬:৫৩ অপরাহ্ন

শিরোনাম

খালেদা জিয়ার হাতে বাংলাদেশ নিরাপদ নয়: ইনু

স্টাফ রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২২০৫ ঘণ্টা, বুধবার ১৪ মার্চ ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ২২২১ ঘণ্টা, বুধবার ১৪ মার্চ ২০১৮


খালেদা জিয়ার হাতে বাংলাদেশ নিরাপদ নয়: ইনু - জাতীয়

বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার হাতে বাংলাদেশ নিরাপদ নয় বলে মন্তব্য করেছেন সমাজতান্ত্রিক দল (জাসদ) সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

বুধবার বিকেলে ফেনীর ছাগলনাইয়া উপজেলার পৌর শহরের আদালত মাঠে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, “বিএনপি হচ্ছে রাজনীতির বিষবৃক্ষ। তাদের হাতে দেশ নিরাপদ থাকতে পারে না। তারা তেঁতুলদের প্রশ্রয় দেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে জঙ্গি-সন্ত্রাস দমনের যুদ্ধ চলছে। সে যুদ্ধে বিএনপি, জামায়াত ও তেঁতুল-হুজুররা পরাজিত হয়ে পিছু হটলেও হাল ছাড়েনি। এ চক্রটি আগামী জাতীয় সংসদ নির্বাচনকে বানচাল করতে চক্রান্ত করছে। সরকার যখন দেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে যাচ্ছে, ঠিক তখন এ পথে বাধা হয়ে দাঁড়িয়েছে বিএনপি-জামায়াত চক্র। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেসব অনিয়ম-দুর্নীতিবাজদের পক্ষের নয়। তিনি বাংলাদেশকে স্বল্প আয়ের দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিণত করেছেন। রাজনীতি, সাহিত্য, সাংস্কৃতি, অর্থনীতিসহ দেশের সব ক্ষেত্রে পরিবর্তন আসতে শুরু করেছে।”

তিনি বলে, “খালেদা জিয়া ছত্রছায়ায় সারাদেশে সন্ত্রাস, জঙ্গিবাদ, দুর্নীতিবাজ ও পাকিস্তানি দোসররা লালিত হচ্ছে। তাদের নিয়েই খালেদা জিয়া সংসার। ফলে তার হাতে বাংলাদেশ কখনোই নিরাপদ হতে পারে না।”

২০১৮ সালে ডিসেম্বরের মধ্যে আরেকটি নির্বাচন সম্পন্ন হবে জানিয়ে ইনু বলেন, “সে নির্বাচনে ফেনীর এ অবহেলিত জনপদের উন্নয়নে জাসদের রাজনীতিকে শক্তিশালী করার জন্য নৌকা মার্কায় ভোট দিতে হবে। মুক্তিযুদ্ধের শক্তিকে ঐক্যবদ্ধ থাকতে হবে, আগামী দিনের লড়াইয়ে অসাম্প্রদায়িক মুক্তিযুদ্ধের শক্তিই জয় লাভ করবে।”

জেলা জাসদের ভারপ্রাপ্ত সভাপতি কাজী আবদুল বারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবদুল মমিন মজুমদারের সঞ্চালনায় বিশেষ অতিথি উপস্থিত ছিলেন-জাসদ কেন্দ্রিয় স্থায়ী কমিটির সদস্য অ্যাডভোকেট হাবিবুর রহমান শওকত, যুগ্ম-সাধারণ সম্পাদক নাইমুল আহসান জুয়েল, যুগ্ম-সাদারণ সম্পাদক শওকত রায়হান, ওবায়দুর রহমান চুন্ন, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন বাবুল, সহ-সম্পাদক রোকেয়া সুলতানা আনজ, কেন্দ্রিয় ছাত্ররীগের সহ সম্পাদক মিজানুর রহমান প্রমুখ।

নিউজবাংলাদেশ.কম/এসএইচ/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত