artk
১২ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ, সোমবার ২৫ জুন ২০১৮, ৪:৩৭ পূর্বাহ্ণ

শিরোনাম

‘নাগিন ড্যান্স’ নিয়ে মুশফিক যা বললেন

স্পোর্টস ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২১২৮ ঘণ্টা, মঙ্গলবার ১৩ মার্চ ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ২১২৯ ঘণ্টা, মঙ্গলবার ১৩ মার্চ ২০১৮


‘নাগিন ড্যান্স’ নিয়ে মুশফিক যা বললেন - খেলা

শ্রীলঙ্কাকে হারিয়ে মুশফিকুর রহিমের নাগিন ড্যান্স নিয়ে সোশ্যাল মিডিয়া বেশ সরব। সবাই সেই উদযাপনকে সেলিব্রেট করেছে। আর যেহেতু মুশফিকের ঝড়ো ব্যাটিংয়ের কারণেই সেদিন জয়টা এসেছে, তাই বাংলাদেশের ক্রিকেট ভক্তরা মুশফিকের ওই নাগিন ড্যান্স বেশ উপভোগও করেছে।

সেই নাগিন ড্যান্সের বিষয়ে অবশেষে মুখ খুললেন মুশফিক। জানালেন সেই উদযাপনের কারণ। তবে সেটা বিশেষ কিছু নয়!

মুশফিক বললেন, “কিছুই না। স্রেফ সাধারণ একটা উদযাপন। হয়ত সবার ভালো লেগেছে। এজন্য আলোচনা হচ্ছে।”

তিনি বলেন, “দল জিতেছে, এটাই সবচেয়ে বড় কথা। পরিকল্পনা করে করিনি। পূর্ব পরিকল্পিত কিছু ছিল না। এটাই আসলে ফুটে ওঠে একটা জয় আমরা কতটা তীব্রভাবে চাইছিলাম।”

মুশফিক বলেন, “লোকে তো শুধু ম্যাচের ফলটাই দেখে। অনুশীলনের কঠোর পরিশ্রম দেখে না। গত কয়েক মাস হয়ত আমরা খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছিলাম। কিন্তু আমরা যে কত কষ্ট করছিলাম, এটা আমরা জানি। তো এত কষ্টের পর ফলটা যখন পাওয়া যায়, অবশ্যই খুব ভালো লাগে।”

শ্রীলঙ্কার বিপক্ষে সর্বশেষ ঢাকা টেস্টে নাজমুল অপু উইকেট শিকারের পর এই ‘নাগিন ড্যান্স’। এটা তারই উদযাপন ছিল। বিপিএলেও সবার নজর কেড়েছে তার এই ভিন্ন উদযাপন। টেস্টে শেষ উইকেট শিকার করে লঙ্কান বোলার গুনাথিলাকা নাগিন ড্যান্স করেন। বাংলাদেশ দলের অনেকের ধারণা, নাজমুলের উদ্দেশেই এমন করেছিলেন তিনি। আর শ্রীলঙ্কাকে হারিয়ে জবাবটা নাগিন ড্যান্স দিয়েই মধুর প্রতিশোধ নিয়েছেন মুশফিক।

নিউজবাংলাদেশ.কম/এনডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য