artk
১২ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ, সোমবার ২৫ জুন ২০১৮, ৪:৩৯ পূর্বাহ্ণ

শিরোনাম

বাংলাদেশকে শোক জানাল মেসি-রোনালদোর লা লিগা

স্পোর্টস ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২০৩৮ ঘণ্টা, মঙ্গলবার ১৩ মার্চ ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১১১২ ঘণ্টা, বুধবার ১৪ মার্চ ২০১৮


বাংলাদেশকে শোক জানাল মেসি-রোনালদোর লা লিগা - খেলা

গত সোমবার দুপুরে নেপালের কাঠমান্ডুতে বিধ্বস্ত হওয়া ইউএস-বাংলা এয়ারলাইনসের উড়োজাহাজটিতে ৬৭ জন যাত্রী ও ৪ জন ক্রু ছিলেন। উড়োজাহাজ বিধ্বস্ত হওয়ার ঘটনায় পাইলট ক্যাপ্টেন আবিদ সুলতানসহ এ পর্যন্ত ৫০ জন নিহত হয়েছেন।

ওই দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত সবার প্রতি সমবেদনা জানিয়েছে বিশ্বের এ সময়ের সেরা দুই খেলোয়াড় ক্রিস্টিয়ানো রোনালদো ও লিওনেল মেসির লা লিগার।

বাংলাদেশ সময় মঙ্গলবার বিকেল ৪টা ২০ মিনিটে এই পোস্ট দেয় লা লিগার ফেসবুক পেজ। এক ঘণ্টার মধ্যে এই পোস্ট ১৪ হাজার প্রতিক্রিয়া ও ২ হাজার ৫০০ শেয়ার হয়। ততক্ষণে প্রায় ৭০০ মন্তব্যও ছিল। বেশির ভাগ মানুষ এই ভালোবাসাকে শ্রদ্ধার সঙ্গে গ্রহণ করেন।

ফেসবুকের কাস্টম পোস্ট হলেও শীর্ষ স্প্যানিশ লিগের এই সৌজন্য ভালোবাসায় হৃদয় ছুঁয়েছে বাংলাদেশের মানুষের। এই লিগ বাংলাদেশকে তার ইতিহাসের অন্যতম এক শোকাবহ সময়ে মনে রেখেছে, এটাই বা কম কিসের।

পোস্টে বাংলাদেশের লাল-সবুজ পতাকা সংযুক্ত করে তাতে লা লিগা লিখেছে, “সোমবার কাঠমান্ডুতে বিমান দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত সবার প্রতি সমবেদনা লা লিগার।”

সেটি কাস্টম না করে পাবলিক (যে কেউ দেখতে পারবে) করে দিতে অনুরোধ করেন কেউ কেউ। তাদের দাবি, যেন সারা বিশ্বে লা লিগার সমর্থক ও দর্শক-অনুসারীর কাছে পৌঁছায় এই দুর্ঘটনার খবর।

দীপন মোহাম্মদ আলী আবদুল্লাহ লেখেন, ‌“এই শোকবার্তাকে সাধুবাদ জানাই। এটা আরও ভালো হতো যদি বিশ্বের সবাই দেখতে পারে, এমন করে পোস্টটা দিতেন। নির্দিষ্ট কিছু দেশে দেখা যাবে, এমন করে তো আর শোককে বেঁধে রাখা যায় না। তারপরও অনেক অনেক ধন্যবাদ।”

বাংলাদেশ থেকে লা লিগার জন্য ভালোবাসা জানাতেও ভুলেননি দীপন।

নিউজবাংলাদেশ.কম/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য