artk
১১ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ, সোমবার ২৫ জুন ২০১৮, ৩:৫৮ অপরাহ্ন

শিরোনাম

ফিলিস্তিনের প্রধানমন্ত্রীর গাড়িবহরে বিস্ফোরণ

বিদেশ ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৬৫৮ ঘণ্টা, মঙ্গলবার ১৩ মার্চ ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ০৯৩২ ঘণ্টা, বুধবার ১৪ মার্চ ২০১৮


ফিলিস্তিনের প্রধানমন্ত্রীর গাড়িবহরে বিস্ফোরণ - বিদেশ

গাজা উপত্যকায় প্রবেশের সময় ফিলিস্তিনের প্রধানমন্ত্রী রামি হামদাল্লাহয়ের গাড়িবহরে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

গাজা উপত্যকা থেকে কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল-জাজিরার প্রতিনিধি ওয়ায়েল দাহদো বলেন, “ফিলিস্তিনের প্রধানমন্ত্রী হামদাল্লাহ ও তার গাড়িবহর ইসরায়েল সীমান্ত লাগোয়া গাজা উপত্যকার বেইত হ্যানোন এলাকা পাড়ি দেয়ার সময় বিস্ফোরক ডিভাইসের বিস্ফোরণ হয়েছে।”

তিনি আরও বলেন, “বিস্ফোরণে বেশ কয়েকজন হালকা আহত হয়েছে। ফিলিস্তিনি গোয়েন্দা কর্তৃপক্ষের প্রধান মাজেদ ফারাজ ওই গাড়িবহরে ছিলেন।”

বিস্ফোরণের ঘটনা ঘটলেও উপত্যকায় একটি বর্জ্য পানি শোধনাগার উদ্বোধনের জন্য এগিয়ে যায়। তবে এ বিস্ফোরণের জন্য ফিলিস্তিনের প্রেসিডেন্ট মাহমুদ আব্বাস সমর্থিত পশ্চিম তীরের রাজনৈতিক দল ফাতাহ গাজা উপত্যকার ক্ষমতাসীন দল হামাসকে দায়ী করেছে।

ফাতাহর কেন্দ্রীয় কমিটির সদস্য হুসেইন আল শেইখ বলেছেন, “এ ধরনের অপরাধমূলক কাজের জন্য সম্পূর্ণরূপে হামাস দায়ী। এটা খুবই বিপজ্জনক একটি কাজের উদাহরণ। এর ওপর ভিত্তি করে অনেক সিদ্ধান্ত এবং নীতি-মালা গ্রহণ করা হবে।”

নিউজবাংলাদেশ.কম/এসজে/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত