artk
১২ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ, সোমবার ২৫ জুন ২০১৮, ৪:৩৯ পূর্বাহ্ণ

শিরোনাম

নেপালে বিমান বিধ্বস্ত
শোকার্ত মুশফিক-তামিমরাও পরবেন কালো ব্যাজ

স্পোর্টস রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৬৩৫ ঘণ্টা, মঙ্গলবার ১৩ মার্চ ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১৩৩০ ঘণ্টা, বুধবার ১৪ মার্চ ২০১৮


শোকার্ত মুশফিক-তামিমরাও পরবেন কালো ব্যাজ - খেলা

নেপালের ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে বিধ্বস্ত বাংলাদেশের বেসরকারি বিমানসংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিমান বিধ্বস্তের ঘটনায় ৫০ জনের প্রাণহানি ঘটেছে। এই ঘটনায় আর সবার মতো মর্মাহত বাংলাদেশের ক্রিকেটাররাও।

নিদাহাস ট্রফি খেলতে শ্রীলঙ্কায় অবস্থান করছে বাংলাদেশ দল। আগামী বুধবার ভারতের বিপক্ষে ম্যাচে কালো ব্যাজ পরে মাঠে নামবে বাংলাদেশ দল।

এই ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মুশফিক লেখেন, “দয়া করে সবাই তাদের জন্য দোয়া করবেন।”

নিজের টুইটার একাউন্টে শোক জানিয়ে জাতীয় দলের ওপেনার তামিম ইকবাল লেখেন, “বিমানের সব যাত্রী ও তাদের স্বজনদের অবস্থা অনুভব করতে পারছি। আল্লাহ তাদেরকে স্বচ্ছন্দে গ্রহণ করুন এবং এই ভয়ানক দুর্ঘটনায় বেঁচে যাওয়া ব্যক্তিদের দ্রুত আরোগ্য দান করুন। আমরা সবাই তাদের জন্য দোয়া করি।”

ভারপ্রাপ্ত অধিনায়ক মাহমুদউল্লাহ নিজের ফেসবুকে লেখেন, “সত্যি দুঃখিত ওই সব যাত্রীদের এবং পরিবারের জন্য যারা ফ্লাইটে ছিলেন। যারা মারা গেছেন আল্লাহ তাদের জান্নাত দান করুন এবং ভয়ানক দুর্ঘটনায় বেঁচে যাওয়া ব্যক্তিদের দ্রুত আরোগ্য দান করুন।”

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান গভীর সমবেদনা জানিয়ে স্ট্যাটাসে লিখেন, “খবরটি জানতে পেরে ভীষণ মর্মাহত! ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ঘটে যাওয়া ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিমান দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত সবার উদ্দেশ্যে জানাই আমার এবং শিশিরের গভীর সমবেদনা। আহত সবার দ্রুত সুস্থতা কামনা করি এবং মহান সৃষ্টিকর্তা যেন এ বিপর্যয় কাটিয়ে উঠতে তাদের পরিবারের সদস্যদের সাহস যোগান, সেই প্রার্থনা করছি!”

নিউজবাংলাদেশ.কম/এসএস/এসজে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য