artk
৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ, মঙ্গলবার ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১:০১ পূর্বাহ্ণ

শিরোনাম

সিঙ্গাপুর সফর সংক্ষিপ্ত করে ঢাকার পথে প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৫৫৭ ঘণ্টা, মঙ্গলবার ১৩ মার্চ ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১৬০৭ ঘণ্টা, মঙ্গলবার ১৩ মার্চ ২০১৮


সিঙ্গাপুর সফর সংক্ষিপ্ত করে ঢাকার পথে প্রধানমন্ত্রী - জাতীয়

ইউএস-বাংলা এয়ারলাইন্সের প্লেন দুর্ঘটনার কারণে সিঙ্গাপুর সফর সংক্ষিপ্ত করে ঢাকার উদ্দেশে রওয়ানা হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সিঙ্গাপুরের বাংলাদেশ সময় দুপুর ২টায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি নিয়মিত ফ্লাইটে তিনি সিঙ্গাপুর ত্যাগ করেন। বাংলাদেশ সময় বিকেল ৫টা ৫০মিনিটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে প্রধানমন্ত্রীকে বহনকারী বিমানটি।

সিঙ্গাপুরের চাংঙ্গী আন্তর্জাতিক বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে বিদায় জানান সিনিয়র মিনিস্টার স্টেট অব সিঙ্গাপুর ড. এমিখোর এবং সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোস্তাফিজুর রহমান।

এদিন সকালে সিঙ্গাপুরের বোটানিক্যাল গার্ডেনের ন্যাশনাল অর্কিড গার্ডেনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে একটি অর্কিডের নামকরণ করা হয়। নামকরণ অনুষ্ঠান শেষে বোটানিক্যাল গার্ডেন ঘুরে দেখেন প্রধানমন্ত্রী।

এরপর সিঙ্গাপুরের স্থানীয় সময় সকাল পৌনে ১০টায় হোটেল সাংরিলার টাওয়ার বলরুমে বাংলাদেশ-সিঙ্গাপুর বিজনেস ফোরামের বৈঠকে অংশ নেন প্রধানমন্ত্রী।

নেপালে ভয়াবহ উড়োজাহাজ দুর্ঘটনায় ৫০ জন নিহতের প্রেক্ষাপটে সোমবারই সফর সংক্ষিপ্ত করে একদিন আগে দেশে ফেরার সিদ্ধান্ত জানান শেখ হাসিনা। চারদিনের সফরের নির্ধারিত কর্মসূচিতে কাটছাঁট করায় মঙ্গলবার বাংলাদেশ দূতাবাসের নৈশভোজের অনুষ্ঠান বাতিল করা হয়।

নিউজবাংলাদেশ.কম/এসজে/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত