artk
১১ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ, সোমবার ২৫ জুন ২০১৮, ৩:৫২ অপরাহ্ন

শিরোনাম

এমপি দবিরুলের বাড়িতে ডাকাতি

ঠাকুরগাঁও সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৫৫১ ঘণ্টা, মঙ্গলবার ১৩ মার্চ ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১৫৫৩ ঘণ্টা, মঙ্গলবার ১৩ মার্চ ২০১৮


এমপি দবিরুলের বাড়িতে ডাকাতি - জাতীয়

ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঠাকুরগাঁও-২ আসনের এমপি আলহাজ মো. দবিরুল ইসলামের বালিয়াডাঙ্গীর বাসভবনে ডাকাতি হয়েছে।

সোমবার দিবাগত রাত সাড়ে ৩টায় এই ডাকাতি সংঘটিত হয়েছে বলে জানান এমপি দবিরুল ইসলামের ছোট ভাই সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী।

বর্তমানে এমপি দবিরুল ইসলাম দেশের বাইরে অবস্থান করছেন।

পুলিশ তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে উপজেলার লোল পুকুরের পশ্চিম পাশের এক বাঁশঝাড়ে ডাকাতির সময় ব্যবহৃত শাবল, গহনার খালি বাক্স, মুখোশ, বোমাসহ ডাকাতির সময় ব্যবহৃত কিছু মালামাল উদ্ধার করে।

এমপির স্বজনরা জানান, ডাকাতেরা বাসায় ঢুকে নৈশ প্রহরিকে বেঁধে ও অস্ত্রের মুখে এমপির স্ত্রীকে জিম্মি করে ঘরের ভেতরে থাকা মালামাল, নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার নিয়ে যায়।

পুলিশ সুপার ফারহাত আহমেদ জানান, ডাকাতরা এমপির বাসা থেকে নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার লুট করেছে। বাসাটিতে সিসি ক্যামরা থাকায় আমরা দ্রুত ডাকাতদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে পারবো বলে আশা করছি।

ঠাকুরগাঁও জেলা প্রশাসক আখতারুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, দ্রুত বিষয়টি তদন্তের জন্য পুলিশকে আমি অনুরোধ করেছি।

বালিয়াডাঙ্গী থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, একজন এমপির বাসায় ডাকাতির বিষয়টি দুঃখজনক। বিষয়টি গুরুত্ব বিবেচনা করে তদন্ত চলছে। তদন্তের স্বার্থে এখনই কিছু জানানো যাচ্ছে না। তদন্তের পরে বিস্তারিত জানানো হবে।

নিউজবাংলাদেশ.কম/এসডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত