artk
৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ, মঙ্গলবার ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১২:৫৯ পূর্বাহ্ণ

শিরোনাম

নেপালে বিমান বিধ্বস্ত
সফর সংক্ষিপ্ত করে দেশে ফিরছেন প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২২১৬ ঘণ্টা, সোমবার ১২ মার্চ ২০১৮


সফর সংক্ষিপ্ত করে দেশে ফিরছেন প্রধানমন্ত্রী - জাতীয়

সিঙ্গাপুরের সফর সংক্ষিপ্ত করে মঙ্গলবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী বৃহস্পতিবার দেশে ফেরার কথা ছিল। নেপালের ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিমান বিধ্বস্ত এবং বাংলাদেশি বেশ কিছু যাত্রীর হতাহতের ঘটনায় তার সফর সংক্ষিপ্ত করা হয়েছে।

সোমবার প্রধানমন্ত্রী কার্যালয়ের প্রেস উইং থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানান, নেপালের ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিমান বিধ্বস্তের ঘটনায় বাংলাদেশ সব ধরনের সহযোগিতা করবে। সরকারের বিভিন্ন সংস্থা উদ্ধার তৎপরতা সম্পর্কে খোঁজ-খবর এবং নেপাল সরকারের সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ করছে। উদ্ধার তৎপরতা এবং আহতদের চিকিৎসায় সব ধরনের সহযোগিতা প্রদান করা হচ্ছে।

তিনি বলেন, সিঙ্গাপুর সফররত প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশে সরকারের বিভিন্ন সংস্থা খোঁজ-খবর নিচ্ছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেপালের প্রধানমন্ত্রী খাদগা প্রসাদ শর্মা অলি- এর সঙ্গে টেলিফোনে কথা বলেন। খাদগা প্রসাদ শর্মা অলি শেখ হাসিনাকে জানান, দুর্ঘটনা ঘটার পর তিনি ঘটনাস্থলে ছুটে যান এবং প্রয়োজনীয় নির্দেশনা দেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ত্রিভুবন বিমানবন্দর খোলার সঙ্গে সঙ্গে তিনি সাহায্যকারী দল নেপালে পাঠাবেন।

নিউজবাংলাদেশ.কম/এসডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত