artk
১১ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ, সোমবার ২৫ জুন ২০১৮, ৩:৩৯ অপরাহ্ন

শিরোনাম

বিমান বিধ্বস্ত: গাজীপুরের ২জন নিখোঁজ, ৩জন চিকিৎসাধীন

নিউজ ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২১৪৬ ঘণ্টা, সোমবার ১২ মার্চ ২০১৮


বিমান বিধ্বস্ত: গাজীপুরের ২জন নিখোঁজ, ৩জন চিকিৎসাধীন - জাতীয়

নেপালে ত্রিভুবন বিমানবন্দরে বিধ্বস্ত ইউএস বাংলা এয়ারলাইন্স বিমানের যাত্রীদের মধ্যে গাজীপুরের শ্রীপুরের নগরহাওলা গ্রামের একই পরিবারের পাঁচ সদস্য ছিলেন।

তাদের পরিবারের দাবি তিন জন বেঁচে থাকলেও দুজন নিখোঁজ রয়েছেন। নেপালের হাসপাতাল থেকে বাড়িতে মুঠোফোনে মেহেদী হাসান কথাও বলেছেন।

বিমানে থাকা ওই পাঁচ সদস্য হলেন, উপজেলার নগর হাওলা গ্রামের মৃত শরাফত আলীর ছেলে ফারুক আহমেদ (৩২), তার স্ত্রী আলমুন নাহার এ্যানি (২৫), তাদের একমাত্র সন্তান প্রেয়সী (৩), নগরহাওলা গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে মেহেদী হাসান অমিও (৩৩) ও তার স্ত্রী সাঈদা কামরুন্নাহার স্বর্ণা আক্তার (২৫)।

বিধ্বস্ত বিমানের যাত্রী মেহেদী হাসানের বাবা তোফাজ্জল হোসেন জানান, সন্ধ্যা ৭টায় নেপাল থেকে মেহেদী হাসান বাড়িতে মুঠোফোনে কথা বলেছেন। এসময় মেহেদী হাসান জানান, তিনি নিজে ও তার স্ত্রী সাঈদা কামরুন্নাহার স্বর্ণা ও আলমুন নাহার এ্যানি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তবে, ফারুক আহমেদ ও ফারুক আহমেদের তিন বছর বয়সী শিশু প্রিয়ংময়ী তামাররারের কোনো খোঁজ পায়নি বলে জানিয়েছেন তিনি।

উল্লেখ্য, সোমবার নেপালের ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের সময় স্থানীয় সময় দুপুর ২টা ২০ মিনিটে ইউএস-বাংলার একটি বিমান বিধ্বস্ত হয়। বিমানের ৫০ আরোহীর প্রাণহানির খবর নিশ্চিত করেছে নেপালের সেনাসূত্র। ৯ জন নিখোঁজ থাকার কথা জানিয়েছে তারা। নেপাল টাইমস-এর খবরে বলা হয়েছে, ৭৮ জনকে ধারণে সক্ষম ওই বিমানে চার ক্রু ও ৬৭ যাত্রী মিলে ৭১ জন আরোহী ছিল। বিমানের ৩২ আরোহী বাংলাদেশি এবং ৩৩ জন নেপালি।

নিউজবাংলাদেশ.কম/এসজে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত