artk
১২ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ, সোমবার ২৫ জুন ২০১৮, ৪:৩২ পূর্বাহ্ণ

শিরোনাম

বিএনপি চোরের জন্য আন্দোলন করছে: প্রধানমন্ত্রী

রাজশাহী সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৭৩২ ঘণ্টা, বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ০৯৫৩ ঘণ্টা, শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০১৮


বিএনপি চোরের জন্য আন্দোলন করছে: প্রধানমন্ত্রী - জাতীয়

বিএনপি চোরের জন্য আন্দোলন করছে মন্তব্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, “বিএনপি আন্দোলন করে। কিসের আন্দোলন? টাকা চুরি করে তাদের নেত্রী জেলে গেছেন। তারা চোরের জন্য আন্দোলন করছে। খালেদা জিয়া এতিমের টাকা চুরি করেছেন বলেই আজ তাকে শাস্তি ভোগ করতে হচ্ছে।”

বৃহস্পতিবার রাজশাহীর সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে রাজশাহী মহানগর আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, “খালেদা জিয়া গ্রেফতার হয়েছেন। ১৯৯১ সালে এতিমখানা করবে বলে বিদেশে থেকে টাকা এনেছেন। সেই এতিমখানা কই? এতিম কই? এতিমদের নামে টাকা এনে ওই টাকা নয়-ছয় করে লুটেপুটে খেয়েছেন। লুট করা, চুরি করা তাদের চরিত্র। ২৭ বছরে এতিমের টাকা সুদে-আসলে বেড়েছে, তা খেয়েছেন খালেদা জিয়া আর তার দলের লোকজন। এতিমের কোনও কাজে লাগেনি।”

তিনি আরও বলেন, “বিএনপি মানুষের কল্যাণ করতে পারে না। লুটপাট করে খেতে পারে। কেউ এতিমের টাকার লোভ সামলাতে না পারলে দেশের মানুষকে দেবেটা কী?”

রাজশাহীবাসীদের উদ্দেশে আওয়াম লীগ সভাপতি বলেন, “আমরা আপনাদের উপহার নিয়ে আসি। কিন্তু বিএনপি ক্ষমতায় থাকতে কী করেছিল? তারা আপনাদের দিয়েছিল লাশ উপহার। মা-বোনদের করেছিল বিধবা। রাজশাহীকে সন্ত্রাসীদের নগরীতে পরিণত করেছিল। সৃষ্টি করেছিল বাংলা ভাই। এখানে ছিল সন্ত্রাসী বাংলা ভাইয়ের অভয় অরণ্য। আমরা উপহার দিই স্বস্তি। মানুষ খেয়ে-পরে বাঁচতে পারে। আর বিএনপি উপহার দেয় লাশ। মানুষ খুন করা তাদের কাজ। আমরা উন্নয়ন করি। তারা ধ্বংস করে। রাস্তা বানাই, তা কেটে ফেলে। মানুষ পুড়িয়ে যারা হত্যা করে, তারা মানুষের কী মঙ্গল করতে পারে?”

নিউজবাংলাদেশ.কম/এসজে/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য