artk
১২ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ, সোমবার ২৫ জুন ২০১৮, ৪:৩৪ পূর্বাহ্ণ

শিরোনাম

মাদক সেবনে বাধা দেয়ায় বাবাকে আটকে ঘরে আগুন দিয়ে হত্যার চেষ্টা

পটুয়াখালী সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ০৮৫২ ঘণ্টা, বুধবার ২১ ফেব্রুয়ারি ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১৮২৬ ঘণ্টা, বুধবার ২১ ফেব্রুয়ারি ২০১৮


মাদক সেবনে বাধা দেয়ায় বাবাকে আটকে ঘরে আগুন দিয়ে হত্যার চেষ্টা - জাতীয়

ঘরে বসে মাদক সেবন করতে বাধা দেয়ায় বাবাকে মারধর করে ঘরের মধ্যে আটকে আগুন দিয়ে পুড়িয়ে মারার চেষ্টা করেছেন মাদকাসক্ত দুই ছেলে। প্রতিবেশীদের সহায়তায় পুলিশ গিয়ে বাবাকে উদ্ধার করে এবং মাদকাসক্ত ছেলেদের আটক করে থানায় নিয়য়ে আসে।

মাদকাসক্ত দুই ভাই রিয়াজ (২২) ও শাহিন (২৪ ) পটুয়াখালীর বাউফল পৌর শহরের ৫নং ওয়ার্ড এলাকার হাসান মৃধার ছেলে।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, মাদকাসক্ত দুই ভাই রিয়াজ ও শাহিন সোমবার বেলঅ ২টার সময় ঘরের বারান্দায় বসে মাদক সেবন করছিলেন। এসময় তার বাবা হাসন তাদের শাসন করলে ক্ষিপ্ত হয়ে দুই ভাই বাবাকে বেদম মারধর করেন। এক পর্যায়ে তারা বসতঘরের মধ্যে বাবাকে আটকে ঘরে আগুন ধরিয়ে দিয়ে ঘরের দুই দরজার সামনে দুজন দাড়িয়ে থাকেন। ঘটনার সময় ওই পথ দিয় বাউফল থানার এসআই ওয়াসিম এক সহযোগী নিয়ে মোটরসাইকেলযোগে একটি মামলার তদন্তে যাচ্ছিলেন। তখন ডাকচিৎকার শুনে ওই বাড়িতে প্রবেশ করে বাবা হাসনকে উদ্ধার ও ছেলে রিয়াজ ও শাহিনক হাতেনাতে আটক করেন তারা। স্থানীয়দের সহায়তায় আগুন নিভিয়ে ফেলা হয়।

বাউফল থানার ওসি মনিরুল ইসলাম বলেন, “এ ঘটনায় হাসন মৃধা বাদী হয় তার দুই ছেলের নামে থানায় মামলা করেছেন। মঙ্গলবার সকালে তাদের পটুয়াখালী জেলহাজতে পাঠানো হয়।”

নিউজবাংলাদেশ.কম/এফএ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য