artk
৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ, মঙ্গলবার ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১২:৫৯ পূর্বাহ্ণ

শিরোনাম

আবারও ৫ দিনের রিমান্ডে শিমুল বিশ্বাস

স্টাফ রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৯৪৪ ঘণ্টা, মঙ্গলবার ২০ ফেব্রুয়ারি ২০১৮


আবারও ৫ দিনের রিমান্ডে শিমুল বিশ্বাস - কোর্ট-কাচারি

রাজধানীর রমনা থানার বিশেষ ক্ষমতা আইনের মামলায় খালেদা জিয়ার বিশেষ সহকারি শামসুর রহমান শিমুল বিশ্বাসকে ফের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদার রিমান্ডের এ আদেশ দেন।

গত ৯ ফেব্রুয়ারি শাহবাগ থানায় দায়ের করা নাশকতার একটি মামলায় ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ওই রিমান্ড শেষে গত ১৫ ফেব্রুয়ারি শাহবাগ থানার আরেক মামলায় শিমুল বিশ্বাসকে গ্রেপ্তার দেখানোর আবেদন করে দশদিনের রিমান্ড চায় পুলিশ। কিন্তু ওই দিন মামলায় তার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

রাজধানীর রমনা থানায় দায়ের করা নাশকতার আরেক মামলায় গ্রেপ্তার দেখানোর আবেদন করে তার দশ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন তদন্ত কর্মকর্তা সংশ্লিষ্ট থানার এসআই সাইফুল ইসলাম খান।

অপরদিকে আসামিপক্ষে অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়াসহ কয়েকজন আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে তার জামিন প্রার্থনা করেন।

উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে শিমুল বিশ্বাসের ৫ দিনের রিমান্ডের আদেশ দেন। এনিয়ে তিন দফায় মোট ১৫দিনের রিমান্ডে নেয়া হলো খালেদা জিয়ার বিশেষ সহকারী শিমুল বিশ্বাসকে।

নিউজবাংলাদেশ.কম/এসডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য