artk
১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ, বুধবার ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১২:৩৫ পূর্বাহ্ণ

শিরোনাম

নেত্রকোনার মদনে প্রেমিক-প্রেমিকা শ্রীঘরে

নেত্রকোনা সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৮১৩ ঘণ্টা, মঙ্গলবার ২০ ফেব্রুয়ারি ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১৯৩৩ ঘণ্টা, মঙ্গলবার ২০ ফেব্রুয়ারি ২০১৮


নেত্রকোনার মদনে প্রেমিক-প্রেমিকা শ্রীঘরে - জাতীয়

প্রথমে মুঠোফেনে কথা হয় দুজনের। তারপর গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। একপর্যায়ে তারা তাদের প্রেমের সম্পর্কে স্থায়ী করতে বিয়ে করার সিদ্ধান্ত নেয়। আর বিয়ে করতে গিয়ে অবশেষে দুজনেরই জায়গা হয় শ্রীঘরে। নেত্রকোনার মদন উপজেলার তিয়শ্রী ইউনিয়নের বৈঠাকালী গ্রামের ঘটনা এটি।

পুলিশ জানায়, নেত্রকোনার মদন উপজেলার বৈঠাকালী গ্রামের কৃষক আবুল কাশেমের ছেলে হুমায়ুনের (১৯) সাথে মুঠোফোনের রং-নাম্বারে পরিচয় হয় পাবনা সদর জেলার কয়রা গ্রামের সামছুল রহমান খানের স্কুলপড়ুয়া মেয়ে শিমা আক্তার রিমার (১৭)। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত সোমবার মেয়েটি বাড়ি থেকে পালিয়ে মদন উপজেলার প্রেমিক হুমায়ূনদের গ্রামের বাড়িতে পৌঁছে। এ ব্যাপারে ওই দিনই মেয়েটির পরিবার পাবনা সদর থানায় নিখোঁজ সম্পর্কিত একটি সাধারণ ডায়েরি করেন।

মদন থানার ওসি মো. শওকত আলী জানান, খবর পেয়ে প্রেমিক-প্রেমিকাকে আটক করা হয়। মেয়েটি তার ভুল বুঝতে পেরে নিজের বাড়িতে ফিরে যেতে চাইছে। তাই মেয়েটির বাবাকে খবর দেয়া হয়েছে। তিনি এলে মেয়েকে তার হাতে তুলে দেয়া হবে।

নিউজবাংলাদেশ.কম/জেডআর/এসডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত