artk
৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ, মঙ্গলবার ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১২:৫৯ পূর্বাহ্ণ

শিরোনাম

‘খালেদা জিয়া আইনের ন্যূনতম সুবিধাও পাচ্ছেন না’

স্টাফ রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৫৪৫ ঘণ্টা, সোমবার ১৯ ফেব্রুয়ারি ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১৭১১ ঘণ্টা, সোমবার ১৯ ফেব্রুয়ারি ২০১৮


‘খালেদা জিয়া আইনের ন্যূনতম সুবিধাও পাচ্ছেন না’ - রাজনীতি

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, “সরকার খালেদা জিয়াকে অন্যায়ভাবে সাজা দেয়ার পর এখন আইনের ন্যূনতম যে সুযোগ-সুবিধা আছে, সেগুলোও প্রদান করছে না।”

সোমবার ঢাকার জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে মির্জা ফখরুল এ কথা বলেন। খালেদা জিয়ার কারামুক্তির দাবিতে জাতীয়তাবাদী মহিলা দল এ মানববন্ধনের আয়োজন করে।

ফখরুল বলেন, “পাঁচ দিনের মধ্যে বিচারের রায়ের কপি দেয়ার কথা থাকলেও এখন পর্যন্ত তারা দেয়নি। তাকে একটি নির্জন কারাগারের অন্ধ প্রকোষ্ঠে রাখা হয়েছে, যা কোনোমতেই এই স্বাধীন দেশের আইনের মধ্যে পড়ে না।”

ফখরুল ইসলাম বলেন, “দেশ এবং খালেদা জিয়া, গণতন্ত্র এবং খালেদা জিয়া—এই দুটি আজ একাকার হয়ে গেছে। তাই খালেদা জিয়াকে সমস্ত শক্তি দিয়ে, জনগণের শক্তি দিয়ে মুক্ত করে আনতে হবে।”

খালেদা জিয়াকে ভয় পায় বলেই সরকার আগামী নির্বাচনে নীলনকশা বাস্তবায়ন করতে তাকে ‌‘মিথ্যা মামলায়’ সাজা দিয়ে কারাবন্দী করেছে বলে তিনি মন্তব্য করেন।

জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাসের সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব্য দেন রাশেদা বেগম, হেলেন জেরিন খান, নিলোফার চৌধুরী, শাম্মী আখতার, হালিমা নেওয়াজ, ইয়াসমিন আরা হক প্রমুখ। সঞ্চালনা করেন মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ।

নিউজবাংলাদেশ.কম/এনডি/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত