artk
৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ, সোমবার ২০ আগস্ট ২০১৮, ১:১৪ অপরাহ্ন

শিরোনাম

গাজীপুরে স্বামীকে হত্যার দায়ে স্ত্রী ও প্রেমিকের ফাঁসির রায়

গাজীপুর সংবাদদাতা | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২২২৩ ঘণ্টা, মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারি ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ২২২৩ ঘণ্টা, মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারি ২০১৮


গাজীপুরে স্বামীকে হত্যার দায়ে স্ত্রী ও প্রেমিকের ফাঁসির রায় - কোর্ট-কাচারি

গাজীপুরের টঙ্গীতে পরকীয়া সম্পর্কের জের ধরে স্বামী আব্দুল হান্নান হত্যা মামলায় স্ত্রী ও তার সহযোগীর ফাঁসির রায় দিয়েছেন আদালত।

মঙ্গলবার সকালে গাজীপুর অতিরিক্ত দায়রা জজ ২য় আদালতের বিচারক মো. ইকবাল হোসেন এ রায় প্রদান করেন। একই সাথে দণ্ডপ্রাপ্তদের ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

দণ্ডপ্রাপ্তরা হলো- নিহত আব্দুল হান্নানের স্ত্রী নাজমা বেগম ও ঝিনাইদহ জেলার আব্দুল বারেজ বিশ্বাসের ছেলে মান্নান হোসাইন।

মামলার বিবরণে জানা যায়, নিহত হান্নান তার স্ত্রী নাজমা বেগমকে নিয়ে টঙ্গীর সাতাইশ এলাকায় মোসলেম উদ্দিনের ভাড়া বাসায় থাকতেন। একই বাসায় মান্নান হোসাইনও বসবাস করতেন। একই বাসায় বসবাস ও যাতায়াতের সুবাদে মান্নান হোসাইনের সাথে আব্দুল হান্নানের স্ত্রী নাজমা বেগমের অবৈধ সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি জানাজানি হলে হান্নান তার স্ত্রীকে সতর্ক করেন এবং মান্নানকে বাসা ছেড়ে দিতে বলেন।

এরই জের ধরে ক্ষিপ্ত হয়ে ২০১২ সালের ২৭ জানুয়ারি রাতে নাজমা বেগম ও মান্নান হোসাইন মিলে আব্দুল হান্নানকে শ্বাসরোধ করে হত্যা করে।

এ ঘটনায় নিহতের বড় ভাই আব্দুল মান্নান টঙ্গী থানায় মামলা দায়ের করেন। পরে ২০১২ সালের ১১ জুন ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দুইজন আসামির বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ।

দীর্ঘ শুনানি ও ১৩ জন স্বাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আদালত মঙ্গলবার এ রায় প্রদান করেন।

নিউজবাংলাদেশ.কম/এসডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত