artk
৮ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ, মঙ্গলবার ২২ মে ২০১৮, ৮:৩৩ পূর্বাহ্ণ

শিরোনাম

চিঠির খামে পাউডার, খুলেই অসুস্থ ট্রাম্পের পুত্রবধূ

বিদেশ ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ২০০২ ঘণ্টা, মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারি ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ২০৪২ ঘণ্টা, মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারি ২০১৮


চিঠির খামে পাউডার, খুলেই অসুস্থ ট্রাম্পের পুত্রবধূ - বিদেশ

একটি চিঠির খাম খুলে অসুস্থ হয়ে হাসপাতালে যেতে হয়েছে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ছেলে জুনিয়র ট্রাম্পের স্ত্রীকে। জানা গেছে, ওই খামের মধ্যে কোনো চিঠি ছিল না, ছিল সাদা পাউডার। খামটি এসেছিল জুনিয়র ট্রাম্পের নামে। তিনি ওই খাম খোলার পর থেকেই অসুস্থ হয়ে পড়েন। তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

তবে গুরুতর কোনো সমস্যা হয়নি। চিকিৎসকরা জানিয়েছেন, তিনি নিরাপদ আছেন।

প্রশ্ন উঠেছে, তাহলে কি জুনিয়র ট্রাম্পের স্ত্রী ভ্যানেসা ট্রাম্পের কাছে ওই খাম সন্ত্রাসবাদীরা পাঠিয়েছে?

মার্কিন গণমাধ্যম সূত্রে জানা গেছে, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের পুত্রবধূর বাড়িতে একটি চিঠি পৌঁছায়। সেখানে নাম লেখা ছিল জুনিয়র ট্রাম্পের। খাম খুলতেই তিনি দেখতে পান, ভিতরে কোনো চিঠি নেই। রয়েছে পাউডার। খাম খোলার পর থেকেই অসুস্থ বোধ করতে শুরু করেন ট্রাম্পের ছেলের বউ। সঙ্গে সঙ্গে তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। যদিও প্রাথমিক পরীক্ষার পর চিকিৎসকেরা জানিয়েছেন, তিনি নিরাপদ। খবর, জুনিয়র ট্রাম্পের স্ত্রী ছাড়াও তার মাকেও হাসপাতালে ভর্তি করা হয়৷ কারণ, সে সময় তিনিও বাড়িতে উপস্থিত ছিলেন। কিন্তু তিনিও সুস্থ আছেন।

কিন্তু প্রশ্ন হলো, কে বা কারা, কেন ওই পাউডার ভর্তি খাম পাঠালো জুনিয়র ট্রাম্পের বাড়িতে? কী তাদের উদ্দেশ্য? পুলিশ এবং স্পেশাল ব্রাঞ্চের আধিকারিকেরা উচ্চ পর্যায়ের তদন্ত শুরু করেছেন। তবে বিষয়টি নিয়ে কথা বলতে রাজি হননি তারা। জানিয়েছেন, তদন্ত চলছে৷ তবে নিরাপত্তার খাতিরেই এখনই কিছু বলা হবে না। তবে পুলিশ সূত্রে জানানো হয়েছে, খামে পাওয়া পাউডারে কোনো জীবাণু বা প্রাণঘাতী পদার্থ মেলেনি।

নিউজবাংলাদেশ.কম/এনডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য