artk
৮ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ, মঙ্গলবার ২২ মে ২০১৮, ৮:১৬ পূর্বাহ্ণ

শিরোনাম

টি-টোয়েন্টিতেও অধিনায়ক রিয়াদ, সাকিবের বদলে অপু

স্পোর্টস রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৮৩৫ ঘণ্টা, মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারি ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১৪৩৪ ঘণ্টা, বুধবার ১৪ ফেব্রুয়ারি ২০১৮


টি-টোয়েন্টিতেও অধিনায়ক রিয়াদ, সাকিবের বদলে অপু - খেলা

নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসানকে রেখেই শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টির দল ঘোষণা করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। সাকিব এখনও পুরো সুস্থ হয়ে উঠতে না পারায় টি-টোয়েন্টিতেও খেলতে পারছেন না। ফলে সাকিবের পরিবর্তে টি-টোয়েন্টিতেও অধিনায়কত্ব করবেন মাহমুদউল্লাহ রিয়াদ। একই সঙ্গে সাকিবের পরিবর্তে টি-টোয়েন্টি নেয়া হয়েছে নাজমুল ইসলাম অপুকে।

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) পঞ্চম আসরে রংপুর রাইডার্সের হয়ে অসাধারণ পারফরম্যান্স করে পুরো বিপিএলে নজর কেড়েছেন নাজমুল ইসলাম অপু। বিপিএলে পারফর্ম করার ফলটাও তারা পেলেন হাতে নাতে। বিপিএলে নিজেদের পারফরম্যান্সকে পুঁজি করে শ্রীলঙ্কার বিপক্ষে আগেই ডাক পেয়েছেন অফ স্পিনিং অলরাউন্ডার মেহেদি হাসান, আফিফ হাসান, পেস বোলিং অলরাউন্ডার আরিফুল হক, পেসার আবু জায়েদ ও উইকেট রক্ষক ব্যাটসম্যান জাকির হাসান।

এবার সাকিবের পরিবর্তে সুযোগ পেলেন নাজমুল ইসলাম অপু। এছাড়া টি-টোয়েন্টিতে সাকিবের পরিবর্তে অধিনায়কত্ব করবেন অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ। আগামী বৃহস্পতিবার মিরপুরে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে বাংলাদেশ।

বাংলাদেশ টি-টোয়েন্টি দল: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, আবু হায়দার রনি, আবু জায়েদ রাহি, আরিফুল হক, সেহেদী হাসান, জাকির হোসেন ও আফিফ হোসেন।

নিউজবাংলাদেশ.কম/এসএস/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য