artk
১ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, বৃহস্পতিবার ১৫ নভেম্বর ২০১৮, ৮:১৭ অপরাহ্ন

শিরোনাম

টি-টোয়েন্টি দলে তরুণদের ওপর আস্থা তামিমের

স্পোর্টস রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৮৩২ ঘণ্টা, মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারি ২০১৮


টি-টোয়েন্টি দলে তরুণদের ওপর আস্থা তামিমের - খেলা

শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশের ১৫ সদস্যের দলে পাঁচজনই নতুন মুখ। প্রথমবারের মতো টি-টোয়েন্টি দলে ডাক পেয়েছেন অফ স্পিনিং অলরাউন্ডার মেহেদি হাসান, আফিফ হাসান, পেস বোলিং অলরাউন্ডার আরিফুল হক, পেসার আবু জায়েদ ও উইকেটরক্ষক ব্যাটসম্যান জাকির হাসান।

সবাই পেয়েছেন বিপিএলে ভাল খেলার পুরস্কার। চোট কাটিয়ে দলে ফিরেছেন তামিম ইকবাল ও মুস্তাফিজুর রহমান। ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপের পর দলে ফিরেছেন পেসার আবু হায়দার। টি-টোয়েন্টেতে ডাক পাওয়া তরুণ ক্রিকেটারদের ওপর আস্থা রাখছেন জাতীয় দলের সিনিয়র ওপেনার তামিম ইকবাল।

মঙ্গলবার বিকেলে মিরপুরে অনুশীলন শুরুর আগে তামিম ইকবাল বলেন, “আমি দুই তিন জনের নাম মেনশন করি। স্পেশালি রাহি আমার কাছে মনে হয় ওয়েল ডিজার্ভিং। বিকজ লাস্ট দুই বছর ধরে বিপিএলে টপ পারফর্মার বোলিংয়ের পার্ট থেকে। সো ডিজার্ভস দ্য কল। আরিফুল হকও লাস্ট দুই তিন বছর ধরে বিপিএলে সমানভাবে ভাল খেলে যাচ্ছে। আর উই অলওয়েজ টক অ্যাবাউট ইউ নিড সামওয়ান হু ক্যান ফিরিশ দ্য গেম, হু ক্যান হিট বিগস হি ইজ ভেরি কেপঅ্যাবল, হি ইজ ওয়েল ডিজার্ভড আমার কাছে মনে হয়।”

তিনি আরও বলেন, “আরও দুজন নতুন আছেন, একজন আমার সাথে খেলেছেন আমি মনে করি হি হ্যাজ অ্যা ভেরি বিগ হার্ট। বাট স্টিল আমার কাছে মনে হয় না যে এই দুই ম্যাচ অথবা সামনে আরও তিন চারটা ম্যাচ দেখে ওকে জাজ করা উচিত। আশা করবো প্রথম ম্যাচ থেকেই নিজের একটা অবস্থান টিমে করে ফেলবে যখনই ও খেলে। ইফ হি ডাজন্ট উই নিড টু গিভ দেম দ্য টাইম। বিকজ ভাল প্লেয়ারকে গ্যারান্টিড না যে সে প্রথম ম্যাচ বা প্রথম তিন ম্যাচ ভাল খেলবে। হয়তোবা ৪ বা ৫ নাম্বার ম্যাচ থেকেও ভাল খেলতে পারে। এমনও হতে পারে ফার্স্ট ম্যাচ থেকেও ভাল খেলতে পারে। আই অ্যাম শিওর যারাই ওদের সিলেক্ট করেছেন এটাই ভেবেই করেছেন সিল্টোকাররা সিলেক্ট করেছেন যে ওদের ক্যাপাবিলিটি ও স্কিল লেভেলটা আছে ইন্টারন্যাশনাল টি টোয়েন্টিতে ভাল খেলার জন্য। সো আশা করবো ওদেরকে ওই লংরানটাও দেয়া হবে।”

নিউজবাংলাদেশ.কম/এসএস/এসজে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য