artk
৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ, সোমবার ২০ আগস্ট ২০১৮, ৮:৫৯ অপরাহ্ন

শিরোনাম

মাশরাফির আবাহনীর টানা তৃতীয় জয়

স্পোর্টস রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৭০৪ ঘণ্টা, মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারি ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১৭০৬ ঘণ্টা, মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারি ২০১৮


মাশরাফির আবাহনীর টানা তৃতীয় জয় - খেলা
ফাইল ফটো

ওয়ালটন ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে টানা তৃতীয় জয় পেয়েছে মাশরাফির ঢাকা আবাহনী। মঙ্গলবার ফতুল্লায় সাইফ হাসানের সেঞ্চুতিতে ব্রাদার্স ইউনিয়নকে ১৩৬ রানে হারিয়েছে তারা। এ জয়ের ফলে টানা তিন জয়ে ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে মাশরাফি আবাহনী।

সেঞ্চুরি করে ম্যাচ সেরার পুরস্কার জিতেছেন সাইফ হাসান।

ফতুল্লায় টসে হেরে ব্যাটিংয়ে নেমে সাইফ হাসানের সেঞ্চুরিতে ৫০ ওভারে ২৬৬ রানে অল আউট হয়। দলের পক্ষে সাইফ হাসান সর্বোচ্চ ১০৮ রান সংগ্রহ করে ১৩২ বলে। তার ইনিংসে ছয়টি বাউন্ডারি ও পাঁচটি ছক্কার মার রয়েছে।

এছাড়া ওপেনার এনামুল হক বিজয় ৪১, নাজমুল হাসান শান্ত ৩৮, অধিনায়ক নাসির হোসেন ৩১ ও মাশরাফি বিন মুর্তজা ১৬ রান সংগ্রহ করে। ব্রাদার্স ইউনিংসের পক্ষে বল হাতে খালিদ আহমেদ ও রনি হোসেন দুটি করে উইকেট নেন।

জবাবে ২৬৭ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে মেহেদী হাসান মিরাজ ও সানজামুল ইসলামের স্পিন ঘূর্ণীতে ৩৫.৪ ওভারে ১৩০ রানে গুটিয়ে যায় ব্রাদার্স ইউনিয়ন। দলের পক্ষে ইয়াসির সর্বোচ্চ ৩৫ রান করে অপরাজিত থাকেন। এছাড়া মিজানুর রহমান ২৪, জুনায়েদ সিদ্দিকী ২৪ ও ওয়াহিদুল আলম ১৫ রান করেন। বল হাতে মিরাজ ও সানজামুল ইসলাম তিনটি করে উইকেট নেন।

নিউজবাংলাদেশ.কম/এসএস/এএইচকে

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য