artk
৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, সোমবার ১৯ নভেম্বর ২০১৮, ৫:৩০ পূর্বাহ্ণ

শিরোনাম

সালমানকে ছয়বার প্রত্যাখ্যান করেন যে সুন্দরী

বিনোদন ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১৬৫৭ ঘণ্টা, মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারি ২০১৮


সালমানকে ছয়বার প্রত্যাখ্যান করেন যে সুন্দরী - বিনোদন

বলিউডের নায়ক সালমান খানের প্রস্তাব ফিরিয়ে দিতে পারেন, এমন সুন্দরী খুঁজে পাওয়া মুশকিল। কিন্তু একজন আছেন যিনি ছয়বার সালমানকে প্রত্যাখ্যান করেছেন। তিনি দীপিকা পাড়ুকোন।

শাহরুখ খানের হাত ধরে হিন্দি ছবির জগতে পা রাখেন দীপিকা। এরপর সাফল্য তার পিছু ছাড়েনি। বলিউডের খানদের সঙ্গে পাল্লা দিয়ে ছুটে চলেছেন।

তবে এবার নাকি সালমান খানের সঙ্গে তিনি জুটি বাঁধতে চলেছেন।

সাজিদ নাদিয়াদওয়ালার ‘কিক টু’ ছবিতে বলিউডের ‘দাবাং খান’কে দেখা যাবে, তা নিশ্চিত। কিন্তু সালমান খানের বিপরীতে কাকে দেখা যাবে, তা নিয়ে বলিউডে নানা গুঞ্জন। তবে একটা বিষয় স্পষ্ট, সাল্লু ভাইয়ের নায়িকা হিসেবে জ্যাকুলিন ফার্নান্দেজকে দেখা যাবে না। সালমান আগেই ইশারায় বুঝিয়েছিলেন, এই ছবিতে জ্যাকুলিন নেই। ‘কিক’ ছবিতে সালমানের নায়িকা হিসেবে এই বলিউড সুন্দরীকে দেখা গিয়েছিল।

সাজিদের সঙ্গে জ্যাকুলিনের সম্পর্ক বেশ ভালো। কিন্তু সাজিদ তাঁর ‘কিক টু’ ছবির জন্য সালমানের সঙ্গে অন্য কোনো নায়িকাকে চান। এমন এক নায়িকাকে চান, যিনি এর আগে সালমানের সঙ্গে জুটি বাঁধেননি। আসলে সাজিদ একটি নতুন জুটিকে উপহার দিতে চান।

সূত্রের খবর অনুযায়ী, সাজিদ বলিউডের ভাইজানের নায়িকা হিসেবে দীপিকাকেই চান। সব ঠিকঠাক এগোলে ‘কিক টু’ ছবিতে নতুন জুটি দেখা যাবে। এবারও প্রত্যাখ্যান করবেন বলিউডের ‘পদ্মাবতী’? তা সময়ই বলবে।

নিউজবাংলাদেশ.কম/এনডি

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত