artk
১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ, শনিবার ২৪ ফেব্রুয়ারি ২০১৮, ২:১৪ পূর্বাহ্ণ

শিরোনাম

তৃতীয়বার স্থান বদলে নয়াপল্টনে অবস্থান ২০ দলীয় জোটের

স্টাফ রিপোর্টার | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ১১৫০ ঘণ্টা, মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারি ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১৩০৮ ঘণ্টা, মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারি ২০১৮


তৃতীয়বার স্থান বদলে নয়াপল্টনে অবস্থান ২০ দলীয় জোটের - রাজনীতি

রাজধানীতে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের অবস্থান কর্মসূচির স্থান তৃতীয়বারের মতো বদলানো হয়েছে। পূর্বঘোষিত এই কর্মসূচি এখন রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পালিত হচ্ছে।

মঙ্গলবার বেলা ১১টার দিকে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার কারামুক্তির দাবিতে অবস্থান কর্মসূচি শুরু করেন জোটের নেতাকর্মীরা।

প্রথমে জাতীয় প্রেসক্লাবের সামনে এই কর্মসূচি পালনের ঘোষণা দেয়া হলেও সোমবার রাতে এক মুঠোফোন বার্তায় দলটির পক্ষ থেকে জানানো হয় রাজধানীর রমনার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে অবস্থান কর্মসূচি করা হবে।

কিন্তু মঙ্গলবার সকাল থেকে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, মৎস্য ভবন, শিল্পকলা একাডেমি এলাকায় সতর্ক অবস্থান নেয় পুলিশ। প্রস্তুত রাখা হয় প্রিজনভ্যান।

ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের কর্তব্যরত নিরাপত্তারক্ষীরা জানান, সেখানে এ ধরনের কর্মসূচি পালনের কথা তারা জানেন না। এ রকম কিছুর জন্য ইনস্টিটিউশন খুলে দিতে তাদের নির্দেশ দেয়া হয়নি।

এ বিষয়ে পুলিশের একাধিক কর্মকর্তা বলেন, বিএনপি তাদের কাছে অবস্থান কর্মসূচি পালনের অনুমতি চেয়েছে। পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, বিএনপি শান্তিপূর্ণভাবে কর্মসূচি পালন করতে পারে।

গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় খালেদা জিয়াকে পাঁচ বছর কারাদণ্ড দেন আদালত।

নিউজবাংলাদেশ.কম/এফএ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত