artk
৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, সোমবার ১৯ নভেম্বর ২০১৮, ৪:৫৭ পূর্বাহ্ণ

শিরোনাম

নির্মাতা দেবাশীষকে প্রাণনাশের হুমকি

বিনোদন প্রতিবেদক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ০৯৪৯ ঘণ্টা, মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারি ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১১৩৭ ঘণ্টা, মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারি ২০১৮


নির্মাতা দেবাশীষকে প্রাণনাশের হুমকি - বিনোদন
ফাইল ফটো

নির্মাতা ও জনপ্রিয় উপস্থাপক দেবাশীষ বিশ্বাসকে প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে। কন্টেন্ট প্রোভাইডর ও চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলজিসের সিইও তামজীদ-উল-আলম অতুল প্রাণনাশের হুমকি দিয়েছেন বলে দেবাশীষ বিশ্বাস জানিয়েছেন। যার পরিপ্রেক্ষিতে ইতোমধ্যে একটি জিডিও করেছেন নির্মাতা।

গত ৫ ফেব্রুয়ারি জীবনের নিরাপত্তা চেয়ে শেরে বাংলা নগর থানায় জিডি করেন দেবাশীষ বিশ্বাস। বিষয়টি নিয়ে বেশ কিছুদিন পর গণমাধ্যমকে জানান তিনি। জানা গেছে, কন্টেন্ট প্রোভাইডর ও চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলজিসের সিইও তামজীদ-উল-আলম অতুল দেবাশীষ বিশ্বাসকে দিয়ে ‘চলো পালাই’ ছবিটি নির্মাণ করান। তার বিনিময়ে দেবাশীষ বিশ্বাসকে তিনটি চেকের মাধ্যমে ৩০ লাখ টাকা দেন এবং শর্ত মোতাবেক প্রযোজনা প্রতিষ্ঠান দেবাশীষ বিশ্বাসকে টাকা পরিশোধ করে।

অন্যদিকে, দেবাশীষ বিশ্বাস গত ৪ ফেব্রুয়ারি বিকেলে রাজধানীর পান্থপথে প্রযোজনা প্রতিষ্ঠানের ঠিকানায় ছবির হার্ডডিস্কসহ যাবতীয় কাগজপত্র বুঝিয়ে দিতে যান। এসময় প্রযোজনা প্রতিষ্ঠানের সিইও তামজীদ-উল-আলম অতুল দেবাশীষ বিশ্বাসকে আটকে রেখে গালিগালাজসহ মারধর করেন। এবং বিভিন্ন ধরনের ভয়-ভীতি প্রদর্শন হুমকি দেন। একই সঙ্গে দেবাশীষ বিশ্বাসকে দেয়া টাকা ফেরত চান।

দেবাশীষ বিশ্বাস বলেন, “সেদিন তারা আমাকে ৩০ লাখ টাকার চেক দিতে বলেন। আমি বলি এটা আমি করতে পারব না। আমার কাছে কোনো টাকা নেই। তাছাড়া কেন আমি এটা করতে যাব? তখন তারা আমাকে প্রেসার ক্রিয়েট করে। আমাকে দিয়ে জোর করে নতুনভাবে আরও একটি স্ট্যাম্পে সাইন করায়। যদিও সেই স্ট্যাম্পেও অর্থ ফেরত দেয়ার কোনো বিষয় ছিল না। আমি সম্মান এবং জীবন রক্ষার্থে সে সময় ওই স্ট্যাম্পে স্বাক্ষর করতে বাধ্য হয়েছি।”

নিউজবাংলাদেশ.কম/এমএস/এফএ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত