artk
১ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ, বৃহস্পতিবার ১৫ নভেম্বর ২০১৮, ৯:৩১ অপরাহ্ন

শিরোনাম

ব্রিজ থেকে সেলফি তুলতে গিয়ে...

বিদেশ ডেস্ক | নিউজবাংলাদেশ.কম
প্রকাশ: ০৮৫৮ ঘণ্টা, মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারি ২০১৮ || সর্বশেষ সম্পাদনা: ১৫১৮ ঘণ্টা, মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারি ২০১৮


ব্রিজ থেকে সেলফি তুলতে গিয়ে... - বিদেশ

মোবাইলে সেলফি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে বন্ধুদের বাহবা নিতে খুব ভালবাসে সবাই। কে কত লাইক কমেন্ট পায় তার ওপর তার জনপ্রিয়তা বিচার করা হয়। আর এরকম মেনিয়া থেকেই সেলফি মেনিয়া প্রাণ নিচ্ছে অহরহ। তারই ধারবাহিকতায় ভারতের ঝাড়খন্ডের জামশেদপুরের আজাদনগরে ঘটে এক ভয়াবহ ঘটনা।

১৩ বছরের কিশোর মহম্মদ তানজির। বন্ধুদের সঙ্গে বেড়াতে যায় সোনারি থানা এলাকার ডুমহানি নদীর একটি ব্রিজে। সেখানে সেলফি তুলতে গিয়ে অসাবধানতায় পা পিছলে পড়ে পানিতে ডুবে প্রাণ যায় তানজিরের।

পুলিশ সূত্রে জানা গেছে, তানজির ও তার তিন বন্ধু ডুমহানি নদীর ওপরে তৈরি একটি নতুন ব্রিজের ওপর দাঁড়িয়ে সেলফি তুলছিল। সেই সময় হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে নদীতে পড়ে যায় সে। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে টাটা মেইন হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। সেখানেই চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে সোনারি থানার পুলিশ। পুলিশ ইতোমধ্যেই ঘটনার তদন্ত শুরু করে দিয়েছে।

উল্লেখ্য, গত বছর নভেম্বর মাসেও এ ধরনের একটি ঘটনা ঘটেছিল মধ্যপ্রদেশের পাতালপানি ঝর্ণায়। সেখানেও সেলফি তুলতে গিয়ে মৃত্যু হয়েছিল এক ১৬ বছরের কিশোরীর।

নিউজবাংলাদেশ.কম/এমএস/এফএ

নিউজবাংলাদেশ.কমে প্রকাশিত যে কোনও প্রতিবেদন, ছবি, লেখা, রেখাচিত্র, ভিডিও-অডিও ক্লিপ অনুমতি ছাড়া অন্য কোনও মাধ্যমে প্রকাশ, প্রচার করা কপিরাইট আইনে দণ্ডনীয়।
আপনার মন্তব্য
এই বিভাগের সর্বোচ্চ পঠিত